ফেনীতে পিকআপের ধাক্কায় মেয়ের সামনে মায়ের মৃত্যু • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে পিকআপের ধাক্কায় মেয়ের সামনে মায়ের মৃত্যু • নতুন ফেনী
 ফেনী |
২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে পিকআপের ধাক্কায় মেয়ের সামনে মায়ের মৃত্যু

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৬ পূর্বাহ্ণ, ১৯ মে ২০২২

ফেনী শহরে পিকআপের ধাক্কায় হাসিনা বেগম (৪৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে শহরের শহীদ হোসেন উদ্দিন বিপনী বিতানের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত হাসিনা ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের ভূঞার হাট গ্রামের নুর নবীর স্ত্রী।


পুলিশ, নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার নিজ কন্যা শিল্পী আক্তার (২০)কে সাথে নিয়ে ফেনী শহরে কেনাকাটা করতে আসেন হাসিনা বেগম। বিকাল ৩টার দিকে তিনি শহীদ হোসেন উদ্দিন বিপনী বিতানের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী পিকআপ তাকে ধাক্কা দিলে হাসিনা রাস্তায় পড়ে যায়। তাৎক্ষণিক আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. ইকবাল হোসেন ভূঞা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই হাসিনা আক্তার নামের ওই নারীর মৃত্যু হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন জানান, দূর্ঘটনার পর পিকআপ চালক পালিয়ে গেছে। গাড়িটি পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্ত না করে দাপনের জন্য নিহতের স্বজনদের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের নিকট তারা আবেদন করেছে।

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.