ছাগলনাইয়ায় জামাইর বিরুদ্ধে শশুড়ের উপর হামলার অভিযোগ • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় জামাইর বিরুদ্ধে শশুড়ের উপর হামলার অভিযোগ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় জামাইর বিরুদ্ধে শশুড়ের উপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫২ অপরাহ্ণ, ০৫ নভেম্বর ২০২২

ছাগলনাইয়ায় মেয়ের জামাইর বিরুদ্ধে হামলা, মারধর ও ইলেকট্রিক শক দেয়ার অভিযোগ করেছেন ছলিম উল্যাহ (৬৫) নামে এক বৃদ্ধ।

শনিবার দুপুরে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কান্নাজড়িত কন্ঠে এ অভিযোগ করেন তিনি।এ বিষয়ে ছাগলনাইয়া থানায় তিনি বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ছলিম উল্যাহ জানান, তার মেয়ে রেজিয়া সুলতানাকে শারীরিক নির্যাতন করায় মেয়ের জামাই উত্তর পানুয়া গ্রামের ছেরাং ভূঁঞা বাড়ির মৃত আমিনুল হকের পুত্র নিজাম উদ্দিনের বিরুদ্ধে তিনি ফেনীর আদালতে একটি মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে জামাই নিজাম মামলা প্রত্যাহার করতে তাকে নানা ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে।

শনিবার দুপুর ১২টায় সাইকেলযোগে তিনি তার আত্মীয় বাড়ির যাওয়ার পথে ছাগলনাইয়া পৌরসভার সুবেদারী এলাকায় পৌঁছলে জামাই নিজাম দুটি মোটরসাইকেল যোগে তার ৩/৪জন সহযোগীকে নিয়ে সাইকেলের গতিরোধ করে তাকে বেদম মারধর করে এবং একটি মেশিনের সাহায্যে ইলেকট্রিক শক দেয়।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এব্যাপারে
ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ শহীদুল ইসলাম জানান, জামাইর বিরুদ্ধে শশুরকে হামলা ও মারধরের এমন একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে এব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদনাঃ আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.