ফেনীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত • নতুন ফেনী
 ফেনী |
১৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৯ অপরাহ্ণ, ০৪ ফেব্রুয়ারি ২০২০

হাঁটি হাঁটি পা পা করে ২১তম বর্ষে পদার্পণ করেছে সত্যের সন্ধানে নির্ভীক পাঠকের অন্তরে ঠাঁই করে নেয়া দৈনিক যুগান্তর। ‘একুশ মানে এগিয়ে চলা’- এই স্লোগানে সারা দেশে বর্ণাঢ্য আয়োজনে মঙ্গলবার ফেনী রিােপার্টার্স ইউনিটিতে পালিত হয়েছে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভাস ও কেক কেটে আনন্দ ভাগ করে নেন যুগান্তরের পাঠক, শুভাকাক্সক্ষীসহ সংশ্লিষ্টরা। এ সময় যুগান্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন বক্তারা। পাশাপাশি সত্য প্রকাশে নির্ভীক থেকে যুগান্তর বস্তুনিষ্ঠ সংবাদ প্রাশের ধারা অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন তারা। ফেনী জেলা প্রতিনিধি যতন মজুমদারের সঞ্চালনায় ও ফেনী জেলা স্বজন সমাবেশের সদস্য সচিব সোনাগাজী পৌরসভার কাউন্সিলর কবী নুরুর নবী লিটনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ওয়াহিদুজ্জমান ।

বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুনবী পিপিএম, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌর সভার মেয়ার হাজী আলাউদ্দিন, পৌর সভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভা-সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, চ্যানেল টুয়েন্টিফোর ফেনী প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, দৈনিক ফেনীর সময়ের সম্পাদক শাহদাত হোসেন, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি শুকদেব নাথ তপন, সদর উপজেলা ঐক্য পরিষদের সভাপতি লিটন সভা, ফেনী পৌর ঐক্য পরিষদের সভাপতি রিপন সাহা, যুবঐক্য পরিষদের সাধারন সম্পাদক সৌরভ সাহা প্রমুখ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.