আরিফ যমুনা টেলিভিশনের সেরা রিপোর্টার • নতুন ফেনীনতুন ফেনী আরিফ যমুনা টেলিভিশনের সেরা রিপোর্টার • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আরিফ যমুনা টেলিভিশনের সেরা রিপোর্টার

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২০ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২০

অনুসন্ধানী তথ্যবহুল প্রতিবেদনের জন্য যমুনা টেলিভিশনের এপ্রিল মাসেv সেরা রিপোর্টার নির্বাচিত হয়েছেন ফেনী প্রতিনিধি আরিফুর রহমান। যমুনা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক (সিএনই)’র নেতৃত্বে একটি বৈঠকের সকল রিপোর্টারদের প্রতিবেদন পর্যালোচনা করে ফেনী প্রতিনিধি আরিফুর রহমানকে সেরা রিপোর্টার নির্বাচিত করেন।

টেলিভিশনের ন্যাশনাল ডেস্ক ইনর্চার্জ আসিফ আহসানুল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১৯ সালের এপ্রিল মাসে তথ্যবহুল অনুসন্ধানী প্রতিবেদনের জন্য আরিফকে সেরা রিপোর্টার নির্বাচিত করা হয়েছে। সেরা রিপোর্টারের পুরষ্কার হিসেবে সনদ ও নগদ টাকা প্রদান করা হবে।

এ বিষয়ে যমুনা টেলিভিশনের ফেনী প্রতিনিধি আরিফুর রহমান বলেন, সেরা রিপোর্টার হওয়ার জন্য প্রথমত মহান আল­াহর দরবারে শোকরিয়া আদায় করছি। পাশাপাশি যমুনা টেলিভিশনের যারা আমাকে নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ অর্জনের কারণে মানুষের প্রতি আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেলো। এই অনুপ্রেরণার মাধ্যমে গরীব অসহায় মানুষের পাশে থেকে সঠিক বস্তুনিষ্ঠ তথ্যবহুল সংবাদের আরও বেশী গতিশীল করবে। আমি মনে করি যমুনা টেলিভিশনে কাজ করার একটি চমৎকার জায়গা। কারণ প্রত্যেক সিনিয়র জুনিয়র সহকর্মীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ রয়েছে। সাংবাদিক আরিফ যমুনা টেলিভিশন ছাড়াও দৈনিক আমাদের সময় ও অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডট নেটে ফেনী প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.