সাংবাদিক জাফর সেলিমের বাবা আর নেই • নতুন ফেনীনতুন ফেনী সাংবাদিক জাফর সেলিমের বাবা আর নেই • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাংবাদিক জাফর সেলিমের বাবা আর নেই

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:১৬ অপরাহ্ণ, ০৫ জুলাই ২০২০

ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক নির্ভীক সম্পাদক জাফর সেলিমের বাবা আবুল কাশেম আর নেই। শনিবার বিকাল ৩টা ৩০ মিনিটে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৫ ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গতকাল রাত ৯টায় সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বাথানীয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, দাগনভূঞা সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজ শিক্ষক পরিষদ সাধারণ সম্পাদক মহিউদ্দিন বাবুল, বাথানীয়া কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান, সাংবাদিক জাফর সেলিম বক্তব্য রাখেন। শেষে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক পিতার মৃত্যুতে ফেনী প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটি পৃথক ভাবে শোক প্রকাশ করেন।

এছাড়াও জেলা যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবু আইয়ুব আনসারী শামীমের বাবা আবুল কাশেমের ইন্তেকালে জেলা যুবদলের পক্ষ থেকেও মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.