ফেনীতে ঢাকাপোস্টের উদ্বোধন অনুষ্ঠিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ঢাকাপোস্টের উদ্বোধন অনুষ্ঠিত • নতুন ফেনী
 ফেনী |
২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে ঢাকাপোস্টের উদ্বোধন অনুষ্ঠিত

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫০ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২১

‘সত্যের সাথে সন্ধি’ এই স্লোগানকে সামনে নিয়ে ফেনীতে অনলাইন নিউজ পোর্টাল ঢাকাপোস্ট.কম এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় ডা. সাজ্জাদ মিলনায়তনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন ফেনী জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন দিগন্ত। আলোচনা সভা শেষে অতিথিরা কেক কাটেন।

ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি আবু তাহের’র সবাপতিত্বে ঢাকাপোস্টের ফেনী প্রতিনিধি হোসাইন আরমানের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী শহর ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ফেনী পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর খালেদ খান, কালের কন্ঠের ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারা, স্টার লাইন গ্রুপের পরিচালক মোঃ মাঈন উদ্দিন। আরো উপস্থিত ছিলেন, দৈনিক মানব জমিন ও বিডি নিউজ ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, বাংলা নিউজের স্টাফ করেসপন্ডেন্ট ডালিম হাজারী, ডেইলি ট্রাইবুনাল ফেনী প্রতিনিধি মোস্তফা কামাল বুলবুল, ফেনী সরকারি কলেজ বিএনসিসির এক্স সিইউও জিয়াউল হক আরিফ, গতি ডেলিভারি সার্ভিসের সিইও রহমত উল্যাহ সুমন, রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী গভ. কলেজের সাবেক সভাপতি ওসমান গণি রাসেল, ড্রীম আর্টিসানের সিইও কাওছার হামিদ।

ফেনী সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন বলেন, এক সময় এই পৃথিবী পেপারলেস হবে। আগামীর পেপারলেস পৃথিবীতে নেতৃত্ব দিবে তরুনরাই। আগে পরে না জেনে কোন নিউজ শেয়ার করা যাবেনা। সাংবাদিকদের কাছে অনুরোধ থাকবে যেন নিউজে শালীনতা বজায় থাকে। সাংবাদিকতা করার জন্য অনেক বেশি পড়ালেখা করতে হবে। ঢাকা পোস্টের জন্য শুভকামনা এবং তাদের সফলতা কামনা করছি।

অনুষ্ঠানের সভাপতি ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বলেন, ফেসবুক নিউজের উৎস তবে যাচাই না করে ফেসবুকের তথ্য দিয়ে নিউজ করা যাবেনা। বস্তুনিষ্ঠ সংবাদ সময়ে দাবি । তাই সব কিছু খোঁজ নিয়ে নিউজ করতে হবে।
তিনি আরো বলেন, দেশকে অনেক এগিয়ে গেছে । দেশকে আরো এগিয়ে নিতে হবে। এগিয়ে নেয়ার দায়িত্ব তরুণদের। নতুন একটি নিউজ পোর্টাল ঢাকা পোস্ট এসেছে আমরা খুশি। ঢাকা পোস্ট সুস্থ্য ধারার প্রতিযোগিতায় থাকবে, সুন্দর নিউজের প্রতিযোগিতায় থাকবে।

কালের কন্ঠের ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারা বলেন, প্রত্যাশা করি ঢাকা পোাস্ট ভালো কিছু উপহার দিবে । তারা ঢাকা থেকে শুরু করে সারা দেশে তরুণদেরকে প্রাধান্য দিয়েছে। তরুণদেরকে সুযোগ দেয়ার জন্য ঢাকা পোস্ট সম্পাদক মহিউদ্দিন সরকারকে ধন্যবাদ জানাই।

পরে ফেনী সদর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.