ফেনীতে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৯ অপরাহ্ণ, ০৩ এপ্রিল ২০২১

‘জাগছে নতুন পৃথিবী উদ্যমী আমরাও’ এ স্লোগানে ফেনীতে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার ফেনী পৌর মিলনায়তনে কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। করোনা সংক্রমণরোধে সীমিত পরিসরে পত্রিকাটির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

দৈনিক আমাদের সময় ও যমুনা টিভির জেলা প্রতিনিধি আরিফুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মস‚চীতে বিশেষ অতিথি ছিলেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভ‚ঁইয়া। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউজ টুয়েন্টিফোর টিভির জেলা প্রতিনিধি নজির আহাম্মদ রতন, বিডি নিউজ ও দৈনিক মানবজমিন’র ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি ও দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভ‚ঞা, আমাদের নতুন সময়ের ফেনী প্রতিনিধি এম এমরান পাটোয়ারী, ফেনী শহর ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত রাজু, ব্যবসায়ী একরামুল হক, ছাত্র নেতা রিয়াদুল ইসলাম অনুসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

প্রধান অতিথি নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, এই মূহুর্তে বড় চ্যালেঞ্জ হচ্ছে করোনা পরিস্থিতি মোকাবেলা করা। যে যার জায়গা থেকে সচেতন হয়ে কাজ করতে হবে। করোনাকালীন এই সময়ে ঘরে থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে। একে অপরকে সহযোগিতা করতে হবে। পরিস্থিতি সুন্দর ও সুষ্ঠুভাবে মোকাবেলা করার জন্য সাংবাদিকদের কাছ থেকে যেকোনো ধরনের পরামর্শ চেয়েছেন তিনি। ছোট পরিসরে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনকে তিনি সাধুবাদ জানিয়েছেন। এই মুহূর্তে যেকোনো ধরনের সামাজিক অনুষ্ঠান না করাই ভালো। আর যদি করতে হয় একান্তই ছোট পরিসরে করার আহবান জানান তিনি।
সম্পাদনা:আরএইচ/এইচআর

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.