‘পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার জিতলেন ফেনীর ডালিম • নতুন ফেনীনতুন ফেনী ‘পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার জিতলেন ফেনীর ডালিম • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

‘পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার জিতলেন ফেনীর ডালিম

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৪ অপরাহ্ণ, ২৭ জুন ২০২১

‘ডিজিটাল জীবন’ শিরোনামে চার পর্বের ধারাবাহিক প্রতিবেদন করে ‘পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার ২০২১ জিতলেন ফেনীর সাংবাদিক সোলায়মান হাজারী ডালিম।

রোববার (২৭ জুন) রাজধানীর সার্কিট হাউস রোডে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তার হাতে এ পুরস্কার তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান (এমপি), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি), তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন, এটুআই এর প্রকল্প পরিচালক ড. মো. আব্দুল মান্নান (পিএএ)। অনুষ্ঠানে সভা প্রধান ছিলেন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ।

৭টি ক্যাটাগরিতে পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার দেয়া হয়। এর মাঝে ফেনীর ডালিম অনলাইন সংবাদপত্র ক্যাটাগরিতে পুরস্কার লাভ করেন।

এছাড়াও অনুষ্ঠানে জাতীয় দৈনিক সংবাদপত্র (ইংরেজি) ক্যাটাগরিতে জসীম উদ্দীন (ফিনানসিয়াল এক্সপ্রেস), টেলিভিশন ক্যাটাগরিতে আল মামুন (বাংলাভিশন), জাতীয় দৈনিক সংবাদপত্র (বাংলা) ক্যাটাগরিতে সাদেকুর রহমান (দৈনিক জবাবদিহি), আঞ্চলিক সংবাদপত্র ক্যাটাগরিতে শুয়াইবুল ইসলাম (দৈনিক সিলেট মিরর), বেতার ক্যাটাগরিতে মো. মোস্তাফিজুর রহমান (বাংলাদেশ বেতার ), ও নারী সাংবাদিক ক্যাটাগরিতে আঞ্জুমান লায়লা (চ্যানেল আই) কে পুরস্কৃত করা হয়।

সোলায়মান হাজারী ডালিম ২০১৪ সাল থেকে ফেনীতে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্টাফ করেসপন্ডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছে। পাশাপাশি দৈনিক ফেনী জেষ্ঠ্য সহ সম্পাদকের দায়িত্বও পালন করছেন তিনি।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.