মিরসরাই প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন • নতুন ফেনীনতুন ফেনী মিরসরাই প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মিরসরাই প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন

মিরসরাই প্রতিনিধিমিরসরাই প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৩ অপরাহ্ণ, ১৭ জুলাই ২০২১

মিরসরাই প্রেসক্লাবের ২০১৯-২১ মেয়াদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। দৈনিক ভোরের কাগজের সহ-সম্পাদক ছালেক নাছির উদ্দিনকে আহ্বায়ক করে তিন সদস্যের নির্বাচন কালীন কমিটি গঠন করেছে স্থানীয় সাংবাদিকদের এ সংগঠন।

শনিবার (১৭ জুলাই) বিকালে প্রেসক্লাব সম্মেলন কক্ষে আয়োজিত কার্যনির্বাহী কমিটির সভায় গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সাংবাদিক মাসুদ ফেরদৌস কবির ও দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড এর স্টাফ রিপোর্টার শাহাদাৎ হোসেন চৌধুরী। ওইদিন সভার শুরুতেই প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর কাছে ২০১৯-২১ অর্থ বছরের অডিট প্রতিবেদন তুলে দেন অডিট কমিটির প্রধান মো. ওয়াজি উল্যাহ। এরপর সভায় উপস্থিত সদস্যদের কন্ঠ ভোটে তিন সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। পরে ২০১৯-২১ মেয়াদের কমিটি বিলুপ্ত ঘোষণার মধ্য দিয়ে নতুন আহ্বায়ক কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী সভাপতি-সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, মিরসরাই প্রেসক্লাব প্রতিষ্ঠা হয় ১৯৯৩ সালে। সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক প্রতি দুই বছর পরপর নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন অনুষ্ঠানে সদস্যরা কন্ঠ ভোট অথবা প্রত্যক্ষ ভোট প্রদান করে নতুন নেতা নির্বাচন করেন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.