ক্যান্সারে আক্রান্ত শিশু আয়েশার পাশে ফেনী ফটো জার্নালিস্ট এসোসিয়েশন • নতুন ফেনীনতুন ফেনী ক্যান্সারে আক্রান্ত শিশু আয়েশার পাশে ফেনী ফটো জার্নালিস্ট এসোসিয়েশন • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ক্যান্সারে আক্রান্ত শিশু আয়েশার পাশে ফেনী ফটো জার্নালিস্ট এসোসিয়েশন

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪৪ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২২

দুরারোগ্য ব্রেইন ক্যান্সার আক্রান্ত আয়েশার চিকিৎসায় অর্থ সহায়তা নিয়ে এগিয়ে এসেছে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) ফেনী জেলা শাখা। ১৯ মার্চ শনিবার ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে আয়েশার পিতা মো: ইয়াসিনের হাতে অর্থ সহায়তা তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আরিফুর রহমান ও দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, চাঁদগাজী স্কুল এন্ড কলেজের বাংলা প্রভাষক মোর্শেদ হোসেন, বাংলা নিউজ ২৪ ডট কমের স্টাফ রিপোর্টার সোলায়মান হাজারী ডালিম ও ইউনাইটেড ট্রাস্ট ফেনী জেলার সমন্বয়ক ফয়সাল ভূঞা।

এ সময় সংগঠনের সভাপতি এম. এমরান পাটোয়ারী, সাধারণ সম্পাদক মীর হোসেন রাসেল, কোষাধ্যক্ষ ইয়াছিন আরাফাত রুবেল, কার্যকরী সদস্য তোফায়েল আহম্মদ নিলয়, আবদুল্লাহ আল—মামুন, সুঞ্জিত নাগ, সদস্য মোল্লা মো. ইলিয়াছ ও দৈনিক প্রভাত আলোর আইটি ইনচার্জ হারুনুর রশিদ মৃধা প্রমুখ।

উল্লেখ্য, দুরারোগ্য ব্রেইন ক্যান্সার আক্রান্ত হয়ে একটু একটি করে মৃত্যুর প্রহর গুনছে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মো: ইয়াসিনের মেয়ে আয়েশা। দুই বছর আগে হঠাৎ বমি করে রাস্তায় পড়ে যায় আয়শা। সেখান থেকে নেয়া হয় ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে। ৭ দিন চিকিৎসার পরও কোনও উন্নতি না হওয়ায় স্থানান্তর করা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে ধরা পড়ে মাথার পেছনে একটি টিউমার। যথারীতি সে টিউমারের অপারেশন হয়। কিন্তু বিপত্তি দেখা দেয় কিছুদিন পরই। এমআরই পরীক্ষার পর জনা যায় তার ব্রেইন ক্যান্সার। ১৬ টি ক্যামো থেরাপি দেয়া গেলে আয়েশা সুস্থ্য হয়ে ফেরার সম্ভাবনা আছে। মেয়ের চিকিৎসার জন্য হাসপাতালে পড়ে থাকায় তার ছোট চাকরীটিও চলে যায়। শেষে উপায়ান্তর না পেয়ে মানুষের সহায়তা ও ভিটের একটি অংশ বিক্রি করে মেয়ের চিকিৎসা চালিয়ে গেছেন। ১০ টি ক্যামো দিয়েছেন আর ০৬ টি ক্যামো দিতে পারছেন না। ক্যামো না দেয়ায় মেয়ে দিন দিন অসুস্থ হয়ে পড়ছে। ক্যান্সার শরীরে বিভিন্ন অংশে ছড়িয়ে পড়ছে, আগে একটু হাটা চলা করতে পারলেও মেয়েটা এখন বিছানা থেকে উঠতেই পারেনা।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.