মিরসরাইয়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক • নতুন ফেনীনতুন ফেনী মিরসরাইয়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক • নতুন ফেনী
 ফেনী |
১৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মিরসরাইয়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মিরসরাই প্রতিনিধিমিরসরাই প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৭ অপরাহ্ণ, ০৮ জানুয়ারি ২০২১

মিরসরাইয়ে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। শুক্রবার (৮ জানুয়ারি) মিঠানালা ইউনিয়নের পূর্বমলিয়াইশ ও নিজামপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো লক্ষন দাশ। সে মিঠানালা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মধ্যম মুরাদপুর গ্রামের রেভতি মোহন জলদাশ বাড়ির মৃত ধীরেন্দ্র কুমার দাশের ছেলে । মো. খোরশেদ আলম রাজন (২৯)। সে ফেনী জেলার ছাগলনাইয়া থানার উত্তর পানুয়া এলাকার মৃত আবুল হাসেমের ছেলে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মজিবুর রহমান বলেন, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে মিঠানালা ইউনিয়নের পূর্বমলিয়াশ এলাকা থেকে মাদক ব্যবসায়ী লক্ষন দাশকে আটক করা হয়। এসময় তার কাছে ১ কেজি ১০০ গ্রাম গাঁজা পাওয়া যায়।

এছাড়াও গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিজামপুর বাজারের শ্যামলী কাউন্টার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. খোরশেদ আলম রাজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই বিষয়ে তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
সম্পাদনা:আরএইচ/এমএমইউ

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.