মিরসরাইয়ে হরতালে মাঠে ছিলনা হেফাজত, যুবলীগ-ছাত্রলীগের বিক্ষোভ মিছিল • নতুন ফেনীনতুন ফেনী মিরসরাইয়ে হরতালে মাঠে ছিলনা হেফাজত, যুবলীগ-ছাত্রলীগের বিক্ষোভ মিছিল • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মিরসরাইয়ে হরতালে মাঠে ছিলনা হেফাজত, যুবলীগ-ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪২ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২১

হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মিরসরাই উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ। তবে মাঠে ছিলো না হেফাজত ইসলাম। রবিবার (২৮ মার্চ) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয় থেকে শুরু হয় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল। পরবর্তীতে বেলা ১২টায় শুরু হয় উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল। সমাবেশে করেছে তারা। যদিও কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ওইদিন উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা ও উপজেলা যুবলীগের সভাপতি মাঈনুর ইসলামর রানা নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতার ৫০বছরেও এই দেশের স্বাধীনতা বিরোধী শক্তি মৌলবাদের লেবাসে দেশবিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে। মুজিব আদর্শে বলিয়ান হয়ে স্বাধীনতাবিরোধী এসব অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে। ইসলামের নামে সন্ত্রাস মেনে নেয়া হবে না ।
তবে হেফাজত ইসলামের মিরসরাই উপজেলা শাখার সভাপতি মাওলানা শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাওলালা জমির উদ্দিন সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয় গত ২৬ মার্চ শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমনের প্রতিবাদে বাংলাদেশের তাওহীদী জনতার শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিলে পুলিশের নির্লজ্য অতর্কীত হামলায় সারাদেশে ৭জন নিরীহ ধর্মপ্রাণ মুসলমান শহীদ হওয়ায় মিরসরাই উপজেলা হেফাজতে ইসলামের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এবং কেন্দ্রী কর্মসূচী অনুসারে সকল কর্মসূচী পালনের জন্য সকলকে আহবান করা হয় এবং বাংলাদেশ সরকারের কাছে জোর দাবি করছি খুনিদের বিচারে জন্য।
সম্পাদনা:আরএইচ/এমইউ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.