অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ঘর করে দিলেন ইঞ্জি. মোশাররফ • নতুন ফেনীনতুন ফেনী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ঘর করে দিলেন ইঞ্জি. মোশাররফ • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ঘর করে দিলেন ইঞ্জি. মোশাররফ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১১ অপরাহ্ণ, ৩০ মার্চ ২০২১

মিরসরাইয়ের মায়ানী ইউনিয়নের পুর্ব মায়ানী গ্রামের শীল বাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারের জন্য ঘর নিমাণ করে দিয়েছেন মিরসরাইয়ের সাংসদ সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। এছাড়াও ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে দেয়া হয়েছে ২০ দিনের খাবার। মঙ্গলবার ঘরের নির্মাণ কাজ শেষে ক্ষতিগ্রস্থদেও ঘর বুঝিয়ে দেন মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী।

এসময় মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী বলেন, আমাদের অভিবাবক সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির আর্থিক সহযোগীতায় শীল বাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬টি পরিবারের জন্য ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। এছাড়াও পরিবারগুলোকে দেয়া হয়েছে ২০ দিনের খাবার। তিনি আরো বলেন, প্রিয় নেতার নির্দেশে আমি ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পাশে সব সময় আছি।

মঙ্গলবার দুপুরে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে নিত্যপ্রয়োজনীয় জিনিস ও হাড়ি পাতিল তুলে তুলে দেন মায়ানী ইউনিয়ন ছাত্রলীগ। এসময় উপস্থিত ছিলেন মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুরেরচ্ছাপা নয়ন, সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন শাকিল ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.