ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাই নগদ টাকা, মোবাইল ও মালামাল লুট • নতুন ফেনীনতুন ফেনী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাই নগদ টাকা, মোবাইল ও মালামাল লুট • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাই নগদ টাকা, মোবাইল ও মালামাল লুট

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৫ অপরাহ্ণ, ০১ এপ্রিল ২০২১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে পন্যবাহি দুটি গাড়িতে মাত্র দুই ঘন্টার ব্যবধানে দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা গাড়ির চালক ও চালকের সহকারিকে (হেলপার) ধরালো অস্ত্রের মুখে জিম্মী করে নগদ টাকা, মোবাইল, যন্ত্রাংশ ও মালামাল লুট করে পালিয়েছে। এসময় চালক ও চালকের সহকারী আহত হয়।

বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোর পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভুক্তভোগি গাড়ির চালক ইমাম জানান, তিনি কাভার্ডভ্যানে তরমুজ বোঝাই করে নোয়াখালি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝরণা রাস্তার মুখে চাকা বিকল হলে গাড়িটি ইঞ্জিন বন্ধ করে অবস্থান করছিল। এই সময় মোটর সাইকেল যোগে তিন যুবক ধারালো অস্ত্র নিয়ে তাদের জিম্মি করে নগদ ৩৬ হাজার টাকা, ১টি মোবাইল ফোন, গান শুনার একটি এম, গাড়ির কিছু যন্ত্রপাতি ও একটি নতুন লুঙ্গি নিয়ে যায়। টাকা দিতে দেরি করায় ধারালো অস্ত্রদিয়ে তাঁর ডান হাতে মারাত্মক জখম করে। এসময় তাঁরা জিম্মী করে বিকাশে আরো টাকা নিয়ে আসতে চাপ প্রয়োগ করে।

অন্য একটি গাড়ির চালক মোঃ মুজাফ্ফর বলেন, রাত সাড়ে তিনটায় তার গাড়ির যান্ত্রিক ত্রæটি দেখা দিলে সে খৈয়াছড়া ব্র্যাক অফিসের সামনে গাড়িটি থামায়। এই সময় মোটর সাইকেল আরোহী চিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে তাদের থেকে নগদ ৩৩০০ টাকা ও মোবাইল নিয়ে যায়। টাকা কম থাকায় আরো টাকা বের করে দেয়ার জন্য চালকের সহকারি আলমগীরকে ধারালো অস্ত্রদিয়ে ডান হাতে গুরুতর জখম করে ও পিঠে রাম দায়ের হাতল দিয়ে মারাত্বক জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

সকালে খবর পেয়ে মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে এস আই বোরহান উদ্দিন ঘটনার স্থল পরিদর্শন করে প্রাথমিক তথ্য সংগ্রহ করেন। এছাড়া মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, আমরা প্রাথমিক তথ্য সংগ্রহ করে চিনতাইকারীদের সনাক্ত ও তাদের গ্রেফতার সহ চিনতাইকৃত মালামাল উদ্ধারে কাজ করছি।
সম্পাদনা:আরএইচ/এইচআর

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.