মিরসরাইয়ে ৩৩৬ জন শিক্ষার্থীকে এস রহমান ট্রাস্টের সংবর্ধনা • নতুন ফেনীনতুন ফেনী মিরসরাইয়ে ৩৩৬ জন শিক্ষার্থীকে এস রহমান ট্রাস্টের সংবর্ধনা • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মিরসরাইয়ে ৩৩৬ জন শিক্ষার্থীকে এস রহমান ট্রাস্টের সংবর্ধনা

এম মাঈন উদ্দিন, নিজস্ব প্রতিনিধিএম মাঈন উদ্দিন, নিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪১ অপরাহ্ণ, ০২ মার্চ ২০২২

মিরসরাইয়ে এস রহমান ট্রাস্ট এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ৩৩৬ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে। মঙ্গলবার (১ মার্চ) সকাল থেকে উপজেলার মহাজনহাট এফ রহমান স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মেঝ ছেলে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল।

জানা গেছে, মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বাবার নামে প্রতিষ্ঠিত এস রহমান ট্রাস্ট প্রতি বছর এসএসসি, এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে থাকে। তারই ধারাবাহিকতায় ২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণদের এদিন সংবর্ধনা দেয়া হয়।

ট্রাস্টের সদস্য ও ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের জ্যেষ্ঠ সন্তান ছাবেদুর রহমান সমুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে বক্তব্যকালে প্রধান অতিথি মাহবুব রহমান রুহেল বলেন, আগামী দিনের একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণে অনেকেই কাজ করছেন। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তোমাদের দিয়ে আগামী দিনের টেকশই বাংলাদেশ নির্মাণের স্বপ্ন নিয়ে কাজ করছেন। আমার বাবা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এলাকার শিক্ষা ও সামগ্রিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করছেন।

এসময় তিনি আরো বলেন, আজকে তোমরা মেধার স্বাক্ষর রাখায় এস রহমান ট্রাস্ট থেকে সংবর্ধিত হয়েছো। এটা তোমাদের কৃতিত্বের মূল্যায়ন।

বাংলাদেশের বর্তমান অর্থনৈতিক অবস্থার কথা তুলে ধরে রুহেল বলেন, বাংলাদেশ সৃষ্টির বয়স অন্যান্য দেশের চেয়ে অনেক কম। অথচ অর্থনীতি থেকে শুরু করে সব সূচকে বাংলাদেশ আজকে বিশ্বের অনেক দেশকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে। এটি তোমাদের জন্য আগামীর বাংলাদেশ।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, এস রহমান ট্রাস্টের সদস্য সেলিনা নুসরাত, সদস্য তাহমিনা রহমান, মিরসরাই কলেজের অধ্যক্ষ নুরুল আবছার, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, এস রহমান ট্রাস্টের সদস্য দারিউস ফারিউস রহমান, মহাজনহাট কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আজমল হোসেন, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. নোমান, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল ও আরিফুর রহমান প্রমুখ।

এস রহমান ট্রাস্টের অধীনে প্রতিষ্ঠিত এফ রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেন জানান, মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ যোগাতে ট্রাস্টের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র পৃষ্ঠপোষকতায় প্রতি বছর এমন আয়োজন করা হয়। এবার উপজেলার মোট ৩৯ টি মাধ্যমিক বিদ্যালয় ও ৭টি মাদরাসার ৩৩৬জন জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীকে ক্রেস্ট, সনদ ও ৫ হাজার প্রাইজবন্ড উপহার দেয়া হয়।

সম্পাদনাঃ আরএইচ/এমএমইউ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.