ফেনীতে আওয়ামীলীগের বিজয় দিবস পালন • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে আওয়ামীলীগের বিজয় দিবস পালন • নতুন ফেনী
 ফেনী |
২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে আওয়ামীলীগের বিজয় দিবস পালন

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৭ অপরাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০২৩

ফেনীতে মহান বিজয় দিবসে নানা কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামীলীগ।

শনিবার সকালে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শহরের পুরাতন কারাগার সংলগ্ন মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন। পরে জেলা আওয়ামীলীগের নতুন ভবনে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকোট হাফেজ আহমেদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক একে শহীদ উল্লাহ খোন্দকার এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, প্রিয় রঞ্জন দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম, ফেনী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনি, ফেনী পৌর আওয়ামীলীগের সভাপতি আয়নুল কবির শামীম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদসহ আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ফেনী সদর আসনে নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারীকে বিপুল ভোটে বিজয় নিশ্চিত করতে হবে। পশ্চিমারা তাকিয়ে আছেন শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন কেমন হচ্ছে তা আমরা ঐক্যবদ্ধ হয়ে একটি সুশৃঙ্খল ভাবে ভোটারদের উপস্থিতির মাধ্যমে নির্বাচন উপহার দিবো এবং গণতান্ত্রিক প্রতিষ্ঠা গড়ে তুলবো। তবে ভোটারদের সাথে কোনো ভাবে অসদ আচরণ করা যাবে না। তাই আগামী ৭ই জানোয়ারী জাতীয় সংসদ নির্বাচনে ফেনী সদর আসনে নৌকা প্রার্থী নিজাম উদ্দিন হাজারী এমপিকে বিপুল ভোটে জয় করে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতা অধিষ্ঠিত করতে আমরা ঐক্যবদ্ধ আছি।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.