জেল জুলুমের ভয় দেখিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে দমানো যাবে না -সালাম • নতুন ফেনীনতুন ফেনী জেল জুলুমের ভয় দেখিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে দমানো যাবে না -সালাম • নতুন ফেনী
 ফেনী |
২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জেল জুলুমের ভয় দেখিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে দমানো যাবে না -সালাম

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৯ অপরাহ্ণ, ০৬ মে ২০২৪

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন, গনতন্ত্রের কথা বললে, দেশের মানুষের কথা বললে, ভোটের অধিকারের জন্য আন্দোলন করলে জেল-জুলুমের ভয় সামনে আসে। এখনতো এক মামলায় ধরে আরেক মামলায় জড়ানো হয়। ধরার সময় মামলা না থাকলে বলা হয় অপেক্ষা করুন জানতে পারবেন। এ ধরনের নাটক যারা করছে, তারও একটা শেষ আছে। ষড়যন্ত্র-চক্রান্ত জুলুম-নির্যাতনের জন্য ক্ষমতাসীনদের এক সময় আসামীর কাঠগড়ায় দাঁড়াতে হবে। তিনি বলেন, জেল জুলুমের ভয় দেখিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে দমানো যাবে না। ধমক দিয়ে আন্দোলন ঠেকানো যায় না। কারাগারে থাকা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে তাদের মুক্ত করে আনতে হবে। সরকারের জুলুম নির্যাতনের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ করার আহবান জানিয়ে তিনি বলেন, গনতান্ত্রিক রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি আজ ধ্বংসের ষড়যন্ত্র চলছে। এর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন রাজপথে বলিষ্ট ভূমিকা পালনের মাধ্যমেই ফ্যাসিষ্ট বিনা ভোটের এ সরকারের সকল ষড়যন্ত্র ও জুলুমকে রুখে দিতে হবে ।

সোমবার (৬ মে) বিকালে রাজধানীর কোর্ট স্ট্রীট রোডে কোতোয়ালী থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কারাবন্দী মোস্তাক আহমেদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে যান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির শীর্ষ নেতারা।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন এই অবৈধ সরকার তাদের ক্ষমতাকে দীর্ঘায়িত করতে একের পর এক মিথ্যা ও বানোয়াট মামলায় আদালতে ফরমায়েসী সাজার মাধ্যমে মহানগরীর শত শত নেতাকর্মীকে জেলখানায় দিনের পর পর আটকে রাখা হচ্ছে। তিনি বলেন দেশে কোনো আইনের শাসন নেই, গোটা দেশটাকে আজ কারাগারে রূপান্তরিত করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন চলছে তার মাধ্যমেই জবরদখলবাজ এই অবৈধ সরকারকে ক্ষমতা থেকে টেনেহিঁচড়ে নামাতে বাধ্য করা হবে বলেও তিনি মন্তব্য করেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুস সাত্তার, রমনা বিএনপি নেতা সাইফুল বিশ্বাস, চকবাজার বিএনপি নেতা আনোয়ারুল হক রনি, মহানগর দক্ষিণ যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ওমর ফারুক মুন্না, ৩৫ নং ওয়ার্ড বিএনপি সভাপতি রোলেক্স পারভেজ হ্যাপি, ৩৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, ৩৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আরিফ হোসেন বাপ্পী, ৩২ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাজী জাহিদ হাসান, ৩৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ডালিম হোসেনসহ কোতোয়ালী বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.