ফেনী |
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফি

অন্যপক্ষ ডেস্কঅন্যপক্ষ ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪২ অপরাহ্ণ, ২০ জুন ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষার পর তার দেহে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। মাশরাফির পারিবারিক সুত্র জানিয়েছে, তিন-চারদিন আগে তার মাঝে করোনার লক্ষণ-উপসর্গ দেখা দেয়। সাবধানতাবশত করোনা পরীক্ষা করান মাশরাফি। এরপর ১৯ জুন প্রকাশিত ফলাফলে মাশরাফির নমুনা করোনা পজিটিভ হিসেবে জানা যায়।

অধিনায়ক মাশরাফি মিরপুরে তার নিজের বাসাতেই এখন অবস্থান করছেন, আছেন হোম আইসোলেশনে। তার শারীরিক নেই কোন জটিলতা । করোনা আক্রান্ত হলেও এখন তিনি সুস্থ আছেন। সংসদ সদস্য হিসেবে দায়িত্বরত মাশরাফি করোনা প্রাদুর্ভাব শুরুর পর থেকেই নিরলস পরিশ্রম করে যাচ্ছিলেন। নড়াইল জেলাকে করোনার থাবা থেকে মুক্ত রাখতে যখন লড়ছেন, তখনই তার দেহে মিলল ছোঁয়াচে এই ভাইরাস। বাংলাদেশে প্রতিদিনই করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে লাফিয়ে লাফিয়ে।

সর্বশেষ তথ্য অনুযায়ী শনিবার (২০ জুন) পর্যন্ত বাংলাদেশে মোট ১ লাখ ৮ হাজার ৭৭৫ জন মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৪৩ হাজার ৯৯৩ জন। বাংলাদেশে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ১ হাজার ৪২৫ জন মৃত্যুবরণ করলেও একইসাথে বাড়ছে সুস্থতার হার। শতকরা হিসেবে ৪০.৪৪ শতাংশ আক্রান্ত রোগীই ইতোমধ্যে এই ভাইরাস থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়ে উঠেছেন।
অন্যপক্ষ/এফকেএইচ

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.