ফেনী |
১৫ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ | ৩১ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী পালিত

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:২২ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০২০

ফেনীতে আলোচনা সভা, পুস্পস্তবক অর্পন ও কেক কাটাসহ নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, সরকারী- বেসরকারী সংস্থা, রাজনৈতিক দল ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো পৃথক কর্মসূচী পালন করেছে। এছাড়াও ফেনীতে রাত ৮ টায় আতশবাজী উৎসবের আয়োজন করা হয়েছে। সোমবার রাত থেকেই ফেনীর বিভিন্ন স্থাপনা, সরকারী দপ্তর ও গুরুত্বপূর্ণ ভবন গুলোতে আলোক-সজ্জা করা হয়েছে।

দিবসটির প্রথম প্রহরে জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে তোপধ্বনির মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানানো হয়। এরপর শহরের জেল রোডে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে একে একে শ্রদ্ধা জানান ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আকরামুজ্জমানসহ বিভিন্ন সরকারি-বেসরকারী সংস্থা ও রাজনৈতিক-স্বেচ্ছাসেবী সংগঠন।

এরপর সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী ও পৌর মেয়র হাজী আলাউদ্দিন।
সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.