সোনাগাজীর যুবলীগ নেতা জামালের ত্রাণ পেয়েছে ৭শত পরিবার • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীর যুবলীগ নেতা জামালের ত্রাণ পেয়েছে ৭শত পরিবার • নতুন ফেনী
 ফেনী |
১৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীর যুবলীগ নেতা জামালের ত্রাণ পেয়েছে ৭শত পরিবার

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৬ পূর্বাহ্ণ, ২৩ মে ২০২০

চলমান পরিস্থিতিতে অসহায় ও কর্মহীন দুঃস্থ মানুষের মুখে খাবার তুলে দিতে দিন রাত কাজ করছেন সোনাগাজী উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি জামাল উদ্দিন। ব্যক্তিগত তহবিল থেকে কয়েক দফায় তিনি বগাদানা ইউনিয়নের ৭শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। তার এমন কর্মে স্বাধুবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন স্থানীয় সরকারী দলীয় নেতাকর্মী ও উপকার ভোগীরা।

বগাদানা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার আলমগীর হোসেন জানান, করোনা পরিস্থিতিতে দেশে অচল অবস্থা শুরু হওয়ার পর কর্মহীন মানুষ দিশেহারা হয়ে পড়ে। অনেকে পরিবারের খাবার নিয়ে দুশ্চিন্তায় পড়ে যায়। বিশেষ করে দিন মজুর ও ছোট খাটো কাজ করে যারা জীবিকা নির্বাহ করতো তারা চরম বেকায়দায় পড়ে। যুবলীগ নেতা জামাল উদ্দিন স্থানীয় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের তালিকা করে লাখ লাখ টাকার খাদ্য বিতরণ করেছেন। দলীয় নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের মানুষের ঘরে পৌছেছে তার ত্রাণ সামগ্রী। এজন্য দলের পক্ষ থেকে আমি তাকে সাধুবাদ জানাই।

বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম রুবেল জানান, ভোটের সময় অনেক নেতাকে সক্রীয় দেখা যায়। কিন্তুু অসময়ে কাউকে খুজে পাওয়া যায়না। সোনাগাজীতে অনেক জনপ্রতিনিধি ও দলীয় বিত্তবান নেতা রয়েছে। কিন্তুু জামাল ভাইয়ের মতো ব্যক্তিগত পর্যায়ে বৃহৎপরিসরে কাউকে ত্রাণ বিতরণ করতে দেখা যায়নি।

যুবলীগ নেতা জামাল উদ্দিন অভিব্যাক্তি প্রকাশ করতে গিয়ে নতুন ফেনীকে জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশনায় বগাদানা ইউনিয়নে নিম্ন আয়ের পরিবারে দফায় দফায় ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেছি। এসব করতে গিয়ে আমি বিভিন্ন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। বিশেষ করে প্যাকেট ভর্তি খাবার হাতে পাবার পর দুশ্চিন্তাগ্রস্থ মানুষের অশ্রæসজল হাসি দেখার সৌভাগ্যটা সবার হয়না। এটি আমাকে অনেক বেশি উজ্জীবিত করেছে। ত্রাণ কার্যক্রম করতে গিয়ে মানুষের ভালোবাসা, দোয়া ও দলীয় কর্মীদের আন্তরিকতায় আমি মুগ্ধ হয়েছি।

সম্পাদনা: এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.