ফেনীতে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫০ অপরাহ্ণ, ০৮ জুলাই ২০২১

ফেনীতে দুইশতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে ফেনী শহরে মিজান ময়দানে জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান শ্রমিকদের হাতে এ সহায়তা তুলে দেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম জাকারিয়া , ফেনী আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হাসান, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা, ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, ফেনী সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ আফতাবুল ইসলাম ও ফেনী জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান পরিবহন মালিক সমিতির সভাপতি মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন।

পরিবহন শ্রমিক নেতা মোহাম্মদ আলী জানান, চলমান করোনা ও লকডাউন পরিস্থিতিতে ফেনীর সব শ্রমিক কর্মহীন হয়ে পড়েছে। গাড়ির চাকা চলেনা বলে তাদের অনেকের ঘরে ভাতও জোটেনা। এমতাবস্থায় দুইশত শ্রমিকের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সহায়তার প্রতিটি প্যাকেটে চাল ৫ কেজি ও সেমাই ২ প্যাকেট এবং ১ কেজি করে তেল, লবন, মসরি ও চিনি দেয়া হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.