ফেনী মুহুরী লিও ক্লাবের নতুন লিওবর্ষের কার্যক্রম উদ্বোধন • নতুন ফেনীনতুন ফেনী ফেনী মুহুরী লিও ক্লাবের নতুন লিওবর্ষের কার্যক্রম উদ্বোধন • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী মুহুরী লিও ক্লাবের নতুন লিওবর্ষের কার্যক্রম উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩১ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০২১

ফেনী মুহুরী লিও ক্লাবের ২০২১-২২ লিওবর্ষের উদ্বোধনী সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়। বুধবার দুপুর ২ টায় শহরের চাড়িপুস্থ দারুচ্ছুন্নাত হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন ফেনী মুহুরী লিও ক্লাবের চার্টার অ্যাডভাইজর ও ডিস্ট্রিক্ট এনভায়রনমেন্ট চেয়ারপার্সন লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল।

ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে এতিমখানার শিক্ষার্থীদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন ও বৃক্ষরোপণ করা হয়। এছাড়াও উপহারস্বরূপ মাস্ক, ঔষধ ও মৌসুমি ফল প্রদান করা হয়।

উক্ত সেবা কর্মসূচির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫ বি২, বাংলাদেশের রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আনোয়ার হোসেন ভূঁইয়া এমজেএফ। ফেনী মুহুরী লিও ক্লাবের ২০২১-২২ লিওবর্ষের প্রেসিডেন্ট লিও ফারহান ফুয়াদ আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী’র সভাপতি লায়ন এডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, সদ্য প্রাক্তন সভাপতি ও ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী’র ট্রেজারার লায়ন কফিল উদ্দিন আহমেদ চৌধুরী ও লায়ন্স নেতা লায়ন আলহাজ্ব দ্বীন মোহাম্মদ, ফেনী মুহুরী লিও ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান সহ ক্লাবের লিও নেতৃবৃন্দ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.