ভারতে রোটার‌্যাক্ট সাউথ এশিয়া এওয়ার্ডে অংশ নিয়েছেন ফেনীর অপু • নতুন ফেনীনতুন ফেনী ভারতে রোটার‌্যাক্ট সাউথ এশিয়া এওয়ার্ডে অংশ নিয়েছেন ফেনীর অপু • নতুন ফেনী
 ফেনী |
১০ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভারতে রোটার‌্যাক্ট সাউথ এশিয়া এওয়ার্ডে অংশ নিয়েছেন ফেনীর অপু

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৯ অপরাহ্ণ, ২৫ জুন ২০২২

রোটার‌্যাক্ট সাউথ এশিয়া মাল্টি ডিস্ট্রিক্ট ইনফরমেশন অর্গানাইজেশন (আরএসএএমডিও) এর এওয়ার্ড ও ২০২২-২৩ বর্ষের নতুন বোর্ডের অভিষেক অনুষ্ঠানে অংশ নিয়েছেন রোটার‌্যাক্ট জেলা সংগঠন ৩২৮২ বাংলাদেশ এর ২০২৩-২৪ এর জেলা রোটার‌্যাক্ট প্রতিনিধি (ডিআরআর) শরীফুল ইসলাম অপু ।

ভারতের ম্যাঙ্গালোরের সাই প্যালেস হোটেলে আজ শনিবার দুইদিনব্যপি এই অনুষ্ঠান শুরু হয়। রবিবার শেষ হবে এই আয়োজন।

বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, মালদ্বীপ, ভুটান, আফগানিস্তান,নেপাল সহ ৮টি দেশের ৪১ টি রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট নিয়ে সাউথ এশিয়া মাল্টি ডিস্ট্রিক্ট ইনফেকশন অর্গানাইজেশন পরিচালিত হয় । বিভিন্ন দেশের প্রায় ২০০ জন ডেলিগেট এতে অংশ নিয়েছে ।

এর আগে অনুষ্ঠানে অংশ নিতে গত ২৪ শে জুন দুপুরে ইউ এস বাংলা বিমান যোগে চেন্নাই পৌছেন ফেনী থেকে প্রথমবারের মতো নির্বাচিত ডিআরআর অপু । এরপর রাতে সেখান থেকে অভ্যন্তরীণ ফ্লাইট যোগে অনুষ্ঠান স্থল দক্ষিণ ভারতের কর্ণাটক স্টেট এর ম্যাঙ্গালোরে পৌঁছেন ।

উল্লেখ্য, আগামী ২০২৩ সালের ১লা জুলাই থেকে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী যুব সংগঠন রোটার‌্যাক্ট জেলা সংগঠন ৩২৮২ বাংলাদেশ এর ডিআরআর হিসেবে দায়িত্ব পালন করবেন । তিনি ফেনী থেকে প্রথমবারের মতো এ দায়িত্ব পালন করবেন । অনুষ্ঠানে সফল অংশগ্রহন করে সুন্দরভাবে দেশে ফিরার জন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.