ফেনী মুহুরী লিও ক্লাবের ঈদ পুনর্মিলনী ও ক্যাবিনেট ডিকলারেশন • নতুন ফেনীনতুন ফেনী ফেনী মুহুরী লিও ক্লাবের ঈদ পুনর্মিলনী ও ক্যাবিনেট ডিকলারেশন • নতুন ফেনী
 ফেনী |
১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনী মুহুরী লিও ক্লাবের ঈদ পুনর্মিলনী ও ক্যাবিনেট ডিকলারেশন

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৭ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০২২

ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে আনন্দঘন পরিবেশে শুক্রবার (১৫ই জুলাই) ঈদ পুনর্মিলনী ও ক্যাবিনেট ডিকলারেশন অনুষ্ঠিত হয়েছে। ফেনী মুহুরী লিও ক্লাবের ২০২২-২৩ লিওবর্ষের প্রেসিডেন্ট সাদমান ফুয়াদ ফারাবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫ বি২, বাংলাদেশের সিনিয়র রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আনোয়ার হোসেন ভূঁইয়া এমজেএফ।

অনুষ্ঠানের উদ্বোধক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলার এনভায়রনমেন্ট এন্ড রিজিয়ন চেয়ারপার্সন ও ফেনী মুহুরী লিও ক্লাবের চার্টার অ্যাডভাইজর লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল। লিও সায়মা আহমেদ চৌধুরী ও লিও সুমাইয়া সুলতানা শানুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিও ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট মীর হোসেন মাসুদ, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরীর লায়ন প্রেসিডেন্ট এডভোকেট নুরুল ইসলাম মজুমদার, লায়ন্স ক্লাব অফ ফেনী সেন্ট্রালের প্রেসিডেন্ট লায়ন পলাশ চন্দ্র সূত্রধর, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী ও ফেনী প্রেস ক্লাবের সদ্য প্রাক্তন সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া।

উক্ত অনুষ্ঠানে ফেনী মুহুরী লিও ক্লাবের ২০২২-২৩ লিওবর্ষের ক্যাবিনেট ঘোষণা করা হয়। এ কমিটিতে অ্যাডভাইজর হিসেবে দায়িত্ব পালন করবেন রিজিয়ন চেয়ারপার্সন লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল, কো-অ্যাডভাইজর হিসেবে দায়িত্ব পালন করবেন লায়ন মুহাম্মদ মহিউদ্দীন মাহি। লায়ন আনোয়ার হোসেন ভূঁইয়া এমজেএফ নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন। ২০২২-২৩ লিওবর্ষের জন্য প্রেসিডেন্ট লিও সাদমান ফুয়াদ ফারাবী, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট লিও খালেদ চৌধুরী নিলয়, সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট লিও মেজবাহ উদ্দিন সোহাগ, থার্ড ভাইস প্রেসিডেন্ট লিও তাসনীমুল ইসলাম আবীর, সেক্রেটারী লিও শাফায়েত হোসেন মাহিম ও ট্রেজারার লিও আব্দুর রহিম আয়মানকে নির্বাচিত করা হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী লিও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট নাজমুল হক শামীম, সৈয়দ রইসুল ইসলাম রিমন ও সৈয়দ আশরাফুল হক আরমান।

এছাড়াও, উক্ত অনুষ্ঠানে ২০২২-২৩ লিওবর্ষের লিও ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট টীমকে সংবর্ধনা জানানো হয়েছে৷ এতে ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট মীর হোসেন মাসুদ, ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট শারমিন জুয়াইরিয়া জাহিদ ইনা, ফার্স্ট ভাইস ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট মানিক হোসেন, সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট জহির উদ্দিন পারভেজ, ফোর্থ ভাইস ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট মোক্তাদির হাসান সিফাত, ডিস্ট্রিক্ট ট্রেজারার তাসিন সোবহানকে সংবর্ধিত করা হয়৷ পাশাপাশি, ফেনী মুহুরী লিও ক্লাব ২০২১-২২ লিওবর্ষের চ্যাম্পিয়ন নির্বাচিত হওয়ায়, চ্যাম্পিয়নশীপ সেলিব্রেশন করা হয়।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.