দাগনভূঞায় সৌদি আরবস্থ প্রবাসী ফোরাম'র ইফতার সামগ্রী বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী দাগনভূঞায় সৌদি আরবস্থ প্রবাসী ফোরাম'র ইফতার সামগ্রী বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় সৌদি আরবস্থ প্রবাসী ফোরাম’র ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৭ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২৪

দাগনভূঞায় ২ শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম’র ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণে প্রধান অতিথি ছিলেন, উপজেলা সহ-নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান।

ফোরামের সমন্নয়ক আবদুল বাতেন’র পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, দাগনভূঞা নিরাপদ সড়ক চাই (নিসচা’র) সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল, প্রেসক্লাবের নিবার্হী সদস্য কাজী ইফতেখার, দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সাধারন সম্পাদক সুমন পাটোয়ারী প্রমূখ।

উল্লেখ্য, ২০১৪ সাল থেকে ফেনী জেলার অবহেলিত ও সুবিধাবঞ্চিত সম্প্রদায়ের জন্য কাজ করে যাচ্ছে সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম। প্রতি বছর বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি। চলতি বছর ফেনী জেলার ৬টি উপজেলার ১হাজারেরও অধিক পরিবারের মাঝে এই খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচীর উদ্যোগ নিয়েছে সংগঠনটি। প্রতিটি প্যাকেটে খাদ্য ও ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, আলু ২ কেজি, ছোলা ১ কেজি, পেয়াজ ১ কেজি, মুড়ি ১ কেজি, চিড়া ১ কেজি, তেল ১লিটার, চিনি ১ কেজি, লবন ১ কেজি, সেমাই ও দুধ।

এছাড়াও গরীব মানুষের ঘর নিমার্ণ, পবিত্র কুরআনের পাখিদের মাঝে শাল ও কম্বল বিতরণ, রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা প্রদান, গরীব মেয়ের বিয়ের সম্পূর্ণ খরচ প্রদানসহ ফেনী জেলা ব্যাপী মানবিক ও সামাজিক কাজে অগ্রভাগ থেকে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.