সোনাগাজীতে মসজিদ নির্মাণে প্রবাসী স্বেচ্ছাসেবী ফোরামের সহায়তা • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে মসজিদ নির্মাণে প্রবাসী স্বেচ্ছাসেবী ফোরামের সহায়তা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে মসজিদ নির্মাণে প্রবাসী স্বেচ্ছাসেবী ফোরামের সহায়তা

আলমগীর রিপন, নিজস্ব প্রতিনিধিআলমগীর রিপন, নিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০২ পূর্বাহ্ণ, ৩০ এপ্রিল ২০২৪

সোনাগাজী সদর ইউনিয়নের চর শাহাপুর গ্রামের আশ্রয়ণের দেড়শতাধিক মুসলিম পরিবারের জন্য মসজিদ নির্মাণে বিত্তশালীদের সহযোগিতা কামনা করে সংবাদ প্রকাশের পর প্রবাসী স্বেচ্ছাসেবী ফোরামের সদস্যদের নজরে আসলে সমন্বয়ক আলমগীর হোসনের মাধ্যমে মসজিদের জন্য নির্মাণ সামগ্রীর ব্যবস্থা করা হয়।

প্রবাসী স্বেচ্ছাসেবী ফোরামের পক্ষ হতে (২৯ এপ্রিল) সোমবার মসজিদের জন্য নির্মাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

চর শাহাপুর গ্রামের সরকারি আশ্রয়ণের বাসিন্দা জাকের হোসেন, মোহাম্মদ শাহজাহান, আবুল হাশেম ও আবুল বাশার ও রুবেলকে টিন বুঝিয়ে দেন সমন্বয়ক সাংবাদিক আলমগীর হোসন। এসময় উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা জয় বাংলা স্বেচ্ছাসেবী ফোরামের সাধারণ সম্পাদক কাউন্সিল জামাল উদ্দিন নয়ন, সোনাগাজী স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক বায়েজীদ হোসেন রিফাদ।

সমন্বয়ক আলমগীর হোসেন জানান, প্রবাসী স্বেচ্ছাসেবী ফোরাম ইতিমধ্যে সমাজ সেবা মূলক নানান কর্মসূচী পরিচালনা করেছেন। তারই ধারাবাহিকতায় চর শাহাপুর গ্রামের আশ্রয়ণের মসজিদের জন্য প্রবাসীদে ও অনন্যদের সহযোগিতায় মসজিদের জন্য টিন সহ নির্মাণ সামগ্রীর ব্যবস্থা করা হয়।

কাউন্সিল জামাল উদ্দিন নয়ন জানান, মসজিদের জন্য এমন উদ্যোগ নেয়ায় প্রবাসী স্বেচ্ছাসেবী ফোরামের সকল সদস্যদের ধন্যবাদ জানান। এবং এ সকল সমাজিক কাজে তিনি সকলের অংশগ্রহণ কামনা করেন।

সম্পাদনাঃ আরএইচ/এএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.