দাগনভূঞায় অপহরণের ৫ ঘন্টা পর স্কুল ছাত্রী উদ্ধার • নতুন ফেনীনতুন ফেনী দাগনভূঞায় অপহরণের ৫ ঘন্টা পর স্কুল ছাত্রী উদ্ধার • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় অপহরণের ৫ ঘন্টা পর স্কুল ছাত্রী উদ্ধার

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২০ অপরাহ্ণ, ২৩ আগস্ট ২০১৬

দাগনভূঞা প্রতিনিধি>>
দাগনভূঞায়ন ছাত্রী অপহরণের ৫ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের গজারিয়া গ্রামের হাবিব উল্যার বাড়ী থেকে তাকে উদ্ধার করা হয়।
পুলিশ ও অপহৃতার স্বজনরা জানায়, ওই দিন সকাল ১১টায় মাদ্রাসা ছুটি শেষে বাড়ী যাওয়ার জন্য নিয়মিত বহনকারী সিএনজি অটোরিক্সয় উঠে সিলোনীয়া ক্যাডেট মাদ্রাসার ৩য় শ্রেনির ছাত্রী ও জায়লস্কর গ্রামের জসিম উদ্দিনের মেয়ে ফারজানা আক্তার এলিন। এসময় আরেকটি সিএনজি থেকে অজ্ঞাতনামা ২মহিলা এসে এলিনকে আন্টি পরিচয়ে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক সিএনজি চালক আবদুর রাজ্জাককে (৩২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর বিকালে পার্শ্ববর্তী ইউনিয়ন ূর্ব চন্দ্রপুর ইউনিয়নের গজারিয়া গ্রামের হাবিব উল্যার বাড়ী থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে তাজ নাহার বেগম (১৬) ও নাজিম উদ্দিনকে (২৫) আটক করা হয়। পুলিশ জানায়, আবদুর রাজ্জাক একজন সিএনজি চালক। সে অপহৃত মেয়েটিকে মাসিক ভাড়ার ভিত্তিতে বাড়ী থেকে স্কুলে আনা নেওয়া করতো। আজ সকালে সে তার বোন তাজ নাহারকে দিয়ে কৌশলে মেয়ে টিকে অপহরণ করে নিয়ে যায়।
দাগনভূঞা থানার পরিদর্শক আসলাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
সম্পাদনা: আরএইচ/ইআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.