ফেনীতে পুলিশি বাঁধায় বিএনপি’র কর্মসূচি পণ্ড • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে পুলিশি বাঁধায় বিএনপি’র কর্মসূচি পণ্ড • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে পুলিশি বাঁধায় বিএনপি’র কর্মসূচি পণ্ড

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৮ অপরাহ্ণ, ২১ মে ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে পুলিশি বাঁধায় দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাসি ও ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পণ্ড হয়ে গেছে। রবিবার বিকালে শহরের এসএসকে সড়কের সমবায় সুপার মার্কেট সংলগ্ন স্থানে বিএনপি নেতাকর্মীরা উপস্থিত হলে পুলিশ তাঁদের তাড়িয়ে দেয়।

এসময় ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের, যুগ্ম-সম্পাদক অধ্যাপক এম এ খালেক, ফেনী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ মিজানুর রহমান, জেলা কৃষক দলের সভাপতি সিরাজুল ইসলামসহ দলীয় ‍ও অঙ্গ সংগঠনের বিপুল পরিমান নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের অভিযোগ করে বলেন, আমাদের দলীয় নেতাকর্মীরা শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ বাঁধা দেয়। পুলিশি বাঁধার মুখে তাঁরা মিছিল বের করতে পারেননি বলে জানান। পরে গণমাধ্যমকর্মীদের কাছে পুলিশের এ ঘটনার জন্য তিনি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন তিনি।

অন্যদিকে একই কর্মসূচিতে শহরে পৃথক বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল। জেলা ছাত্রদল (একাংশ) সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন মামুন’র নেতৃত্বে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের সেন্ট্রাল স্কুলের সামনে থেকে বের হয়ে বড় মসজিদের সামনে গিয়ে শেষ হয়।

একই ভাবে ছাত্রদলের (অপর অংশ) সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিনের নেতৃত্বে আরেকটি মিছিল বের হয়। মিছিলটি শহরের ট্রাংক রোড থেকে শুরু হয়ে ইসলামপুর রাস্তার মাথায় গিয়ে শেষ হয়।
সম্পাদনা: আরএইচ/এনইউ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.