সম্রাটকে এমপি হিসেবে দেখতে চান ওমর সানী • নতুন ফেনীনতুন ফেনী সম্রাটকে এমপি হিসেবে দেখতে চান ওমর সানী • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্রাটকে এমপি হিসেবে দেখতে চান ওমর সানী

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৪ অপরাহ্ণ, ৩০ আগস্ট ২০১৭

নতুন ফেনী ডেস্ক >>
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে ঢাকা-৮ আসনের এমপি হিসেবে দেখতে চান চলচ্চিত্র তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। আজ সকাল পৌনে ১১টার দিকে ওমর সানী তার ফেসবুক পেইজে এক স্ট্যাটাসের মাধ্যমে একথা জানিয়েছেন।

জানা যায়, আজ দুপুরে যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের অফিসে দেখা করতে যান চিত্র নায়ক ওমর সানীসহ কয়েকজন। সাক্ষাৎ শেষে ওমর সানী সম্রাটের সঙ্গে একটি ছবি দিয়ে নিজের ফেসবুকে লেখেন, ‘ইসমাইল চৌধুরী সম্রাট ভাই, চলচ্চিত্রের প্রতি আপনার ভালোবাসা দেখে আমি সত্যিই মুগ্ধ হয়ে গেছি। আশাকরি আপনার এই ভালোবাসা চলচ্চিত্রের প্রতি সব সময় থাকবে। আপনি আমাকে আর মৌসুমীকে যে সম্মান করেছেন তার জন্য আপনার কাছে কৃতজ্ঞ। আমি আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। আপনাকে অবশ্যই ঢাকা-৮ আসনের ‘এমপি’ হিসেবে দেখতে চাই। ভালো থাকবেন, চলচ্চিত্রের সাথে থাকবেন। ’

ঢাকা-৮ আসনটি রাজধানীর প্রাণকেন্দ্র মতিঝিল পল্টন থানা নিয়ে গঠিত। এই আসনে গত দুই মেয়াদে এমপি হয়েছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। এই অঞ্চলটি শুধু রাজধানীই নয়, রাজনীতিরও প্রাণ কেন্দ্র। এখানে দলীয় এমপি না থাকায় একাদশ সংসদ নির্বাচনে নৌকার নিজস্ব লোক চান দলটির নেতাকর্মীরাও। এ আসন থেকে যে কয়েকজন নেতা আওয়ামী লীগের মনোনয়ন চাইছেন তাদের মধ্যে অন্যতম ইসমাইল চৌধুরী সম্রাট।

উল্ল্যেখ্য, ইসমাইল চৌধুরী সম্রাট এর জন্ম ফেনী জেলার পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের সাহেবনগর গ্রামে।
সম্পাদনা: আরএইচ/এইচএসটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.