ফেনীতে কলেজ ছাত্রসহ দুই মাদক ব্যবসায়ীর কারাদন্ড • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে কলেজ ছাত্রসহ দুই মাদক ব্যবসায়ীর কারাদন্ড • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে কলেজ ছাত্রসহ দুই মাদক ব্যবসায়ীর কারাদন্ড

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৮ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে কলেজ ছাত্রসহ দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার পৃথক অভিযানে এ রায় দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

আদালত সূত্র জানায়, মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানের অংশ হিসেবে শহরের কলেজ রোডস্থ আপ্যায়ন আফরোজ টাওয়ারের পাশে নির্মাণাধিন টাওয়ারে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এসময় ৪৫ পিস ইয়াবাসহ ফেনী সরকারী কলেজের হিসাব বিজ্ঞানের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র মো: ইয়াসিন রিপনকে (২৪) হাতে নাতে আটক করা হয়। পরে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন আদালত।

এর আগে ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের উত্তর হকদি গ্রামের লোমী পাটোয়ারীর বাড়িতে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবাসহ রসুল আমিনকে (৩২) আটক করা হয়। তাকেও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। জানা যায়, রসুল আমিন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক।

এ ছাড়াও শহরের পশ্চিম রামপুর, মহিপাল লুব্দার পাড়াসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন মাদকবিরোধী টাস্কফোর্স টিম। এসময় জেল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো: ইকবালুর রহমান উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাস করে কারাদন্ড প্রদানের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।
সম্পাদনা: আরএইচ/এনইউ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.