সোনাগাজীতে ডাকাত-পুলিশ সংঘর্ষে আহত ১০, আটক ২ • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে ডাকাত-পুলিশ সংঘর্ষে আহত ১০, আটক ২ • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে ডাকাত-পুলিশ সংঘর্ষে আহত ১০, আটক ২

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৫ পূর্বাহ্ণ, ২৯ নভেম্বর ২০১৭

নতুন ফেনী ডেস্ক >>
সোনাগাজীতে ডাকাত-পুলিশ সংঘর্ষে পুলিশের ৬ সদস্যসহ অন্তত ১০জন আহত হয়েছে। এসময় গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত রাত ২ টায় উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামে পুলিশের টহল দলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ডাকাতদল। উভয়পক্ষের সংঘর্ষে পুলিশের এসআই সেলিম জামান সরকার এএসআই খলিলুর রহমান, এএসআই মোঃ মোঃ নাছির উদ্দিন, কনস্টেবল আবদুল মান্নান, মোঃ আল মামুন, আবদুর রহিম, শাহাজানসহ ১০ জন আহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাতদলের সদস্য দাগনভুঞা উপজেলার সেকান্তরপুর গ্রামের নুরুল আমিনের পুত্র নুরুল হুদা ও ফেনী সদর উপজেলার দৌলতপুর গ্রামের মো. ইলিয়াছের পুত্র নজরুল ইসলাম স্বপনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে ১ টি এলজি ও ২ রাউন্ড বন্দুকের কার্তুজ ও কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ ২ ডাকাতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আহত পুলিশের এএসআই খলিলুর রহমান সহ ৮ জনকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সোনাগাজী মডেল থারার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ডাকাত সদস্যদের নামে একাধিক ডাকাতি মামলা রয়েছে।
সম্পাদনা: আরএইচ/এএইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.