ফেনীতে বিভিন্ন প্রতিষ্ঠানের দেড় লাখ টাকা জরিমানা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে বিভিন্ন প্রতিষ্ঠানের দেড় লাখ টাকা জরিমানা • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে বিভিন্ন প্রতিষ্ঠানের দেড় লাখ টাকা জরিমানা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৬ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দিনভর শহরের তাকিয়া রোড ও ট্রাংক রোড এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক সোহেল রানা।

আদালত সূত্র জানায়, শহরের আড়তগুলোতে চাল, চিনি, আটা, ময়দার ওজনে কম দেওয়ার অভিযোগে অভিযান চালায় ভ্রম্যামান আদালত। এ সময় বস্তা প্রতি ২শ’ গ্রাম থেকে ৫শ’ গ্রাম কম দেয়ার বিষয়টি স্পষ্ট হয়। এ অভিযোগে জনি রাইচ এজেন্সী মালিক নরেশ চন্দ্র দাসকে ৫০ হাজার টাকা, মেসার্স চৌধুরী ট্রেডার্সের ম্যানেজার হারাধন সাহাকে ৫০ হাজার টাকা, ও ফুটপাথ দখল ও ফ্রিজে কাচা ও সেদ্ধ খাবার রাখার জন্য ট্রাংক রোডের রসমেলার শাহাদাত হোসেনকে ৩০ হাজার টাকা, ট্রাংক রোডের দুই ফলবিক্রেতা একরাম ও মাইনুদ্দিনকে ফুটপাথ দখল করে রাখার জন্য ২ হাজার টাকা করে ৪হাজার টাকা, মূল্য তালিকা প্রদর্শন না করার কারণে ফেনীর ভেতরের বাজারের সবজি বিক্রেতা শেখ আহম্মেদ, আব্দুল হাই ও নুরন্নবীকে ২ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা, ফুটপাথ দখলে করে রাখার জন্য ট্রাংক রোডের আর কে ট্রেডার্সের রিজভীকে ৫ হাজার টাকা, সেরাজ স্টোরের আলাউদ্দিনকে ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

এ অভিযানে সময় ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা, ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচরক সোহেল রানা জানান, ভোক্তা অধিকার নিশ্চিত করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।
সম্পাদনা: আরএইচ/এনইউ

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.