ফেনী |
১৬ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ | ১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

‘জাতীয় স্বার্থ আমরা কখনো বিকিয়ে দিতে দেব না’

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২১ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০১৯

ভারত নিচে থেকে ফেনী নদীর পানি তুলে নেয়ায় আমাদের নদী ক্ষতিগ্রস্থ হচ্ছে, মাননীয় প্রধানমন্ত্রী যা বলেছেন সেটাই আমার কথা, মানবিক কারণে তাদের খাবারের পানি হিসেবে ব্যবহারের জন্য পানি চুক্তি করা হয়েছে, কিন্তু এর ব্যত্যয় যদি কিছু ঘটে তাহলে জাতীয় স্বার্থ আমরা কখনো বিকিয়ে দিতে দেব না, এটাই একেবারেই আমাদের সাফ কথা’। শনিবার ২৩ নভেম্বর ছাগলনাইয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে জাতীয় ও স্থানীয় বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় কথাগুলো বলেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও মহাজোটের অন্যতম শরীকদল জাসদ কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার।

চুক্তির পরও ২৬টি পাম্প দিয়ে ফেনী নদী থেকে ভারতের পানি তুলে নেয়া প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাসদ নেত্রী শিরীন আখতার সেগুলো নজরদারিতে আনতে হবে বলে জানিয়েছেন। ফেনীর সঙ্গে রামগড়, খাগড়াছড়ি, চট্টগ্রাম জেলার সংযোগ সেতু ফেনী নদীর ওপর ঝুঁকিপূর্ণ শুভপরু ব্রীজ করা হবেও আশ্বাস দিয়ে আরো বলেছেন, উপজেলার সড়কগুলো ম্যাপিং করে অগ্রাধিকার ভিত্তিতে সংস্কার করা হবে।

ছাগলনাইয়া প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন ছাগলনাইয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক ও ফেনীর সময়ের ছাগলনাইয়া প্রতিনিধি মো. শেখ কামাল, সাবেক সভাপতি দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি মুহাম্মদ আবুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক ইনকিলাব ও আজকের প্রতিক্রিয়ার এবিএম নিজাম উদ্দিন, দৈনিক নয়া পয়গামের নুরুল আলম নিলু, প্রচার সম্পাদক এনায়েত উল্লাহ সোহেল বক্তব্য রাখেন।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.