ফেনীতে টিকটক ভিডিও বানাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় দুই তরুণ আহত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে টিকটক ভিডিও বানাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় দুই তরুণ আহত • নতুন ফেনী
 ফেনী |
১৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে টিকটক ভিডিও বানাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় দুই তরুণ আহত

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫২ অপরাহ্ণ, ০৬ জানুয়ারি ২০২১

ফেনীতে সঙ্গীত ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক টিকটকের ভিডিও ক্লিপ বানাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় মহিউল ও ফায়েল নামের একুশ বছর বয়সী দুই তরুণ মারাত্নক আহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়ায় এঘটনা ঘটে।
আহতদের প্রতিবেশি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন যাবত দাগনভূঞা উপজেলার সেকান্দর পুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো: মহিউল ও সিন্দুরপুর এলাকার আবদুল মালেকের ছেলে মো. ফায়েল সঙ্গীত ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক টিকটকের ভিডিও নিয়ে কাজ করছেন। মঙ্গলবার রাতে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া এলাকায় তারা টিকটক ভিডিও বানানোর জন্য একটি মোটরসাইকেলে দ্রুত গতিতে যাচ্ছিলেন। এসময় তাদের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিক্সায় ধাক্কা দেয়। এতে তারা দুজনই ছিটকে পড়ে যান। পরে তাদের উদ্ধার করে স্থানীয়রা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অনতু চক্রবর্তী জানান, গুরুত্বর জখম অবস্থায় মহিউলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত ফায়েলকে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ টিকটক ভিডিও বানাতে গিয়ে দুই যুবক আহত হয়েছেন বলে তিনি শুনেছেন। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.