মিরসরাইয়ে গৃহকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ • নতুন ফেনীনতুন ফেনী মিরসরাইয়ে গৃহকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মিরসরাইয়ে গৃহকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ

দাগনভূঞা প্রতিনিধিদাগনভূঞা প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪৫ অপরাহ্ণ, ২৬ জুন ২০২১

চট্টগ্রামের মিরসরাই পৌরসভার কাউন্সিলর শাখের ইসলাম রাজুর বিরুদ্ধে মো. আজিম হোসেন শাহাদাত (২০) নামের এক গৃহকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শাহাদাত ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসান গণিপুর গ্রামের মিন্টু মেম্বার বাড়ির আবদুল বাতেনের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত মিরসরাই পৌরসভার কাউন্সিলর রাজুর বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। শনিবার সকালে একটি মাইক্রোবাস থেকে শাহাদাতের লাশটি বাড়ির দরজায় রেখে দ্রুত পালিয়ে যায়।

শাহাদাতের গ্রামের বাড়ি পূর্ব চন্দ্রপুর ইউপি সদস্য নজরুল ইসলাম মিন্টু জানান, শনিবার সকালে একটি মাইক্রোবাস বাড়ির সামনে এসে শাহাদাতের লাশটি রেখে তড়িঘড়ি করে পালিয়ে যায়। শাহাদাতের মুখে ও শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখা গেছে। পরে স্থানীয়রা পুলিশে খরব দিলে তার লাশটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

ফেনীর দাগনভূঞা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব জানান, শাহাদাতের লাশটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারকে আইনগত পদক্ষেপ নিতে পরামর্শ দেয়া হয়েছে।

মিরসরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) দিনেশ চন্দ্র দাস গুপ্ত জানান, খবর পেয়ে কাউন্সিলর রাজুর বাড়িতে শাহাদাতের কর্মস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুুতি চলছে।

অভিযুক্ত মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে তার ব্যবহৃত মোবাইল নাম্বারে বারবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.