ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আফসার আর নেই • নতুন ফেনীনতুন ফেনী ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আফসার আর নেই • নতুন ফেনী
 ফেনী |
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আফসার আর নেই

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪২ পূর্বাহ্ণ, ০৩ জুলাই ২০২১

ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আফসার মারা গেছেন। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৮০ বছর। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও পাইলসের সমস্যায় ভোগছিলেন। নুরুল আফসার ফেনী পৌর এলাকার রামপুর সওদাগর বাড়ির বাসিন্দা। আজ (শনিবার) বাদ আসর রামপুর নুরীয়া হাফেজিয়া মাদ্রাসার মাঠে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
নুরুল আফসারের ভাতিজা সংগঠক ইয়াছিন আরাফাত রুবেল জানান, দীর্ঘ প্রায় একযুগ যাবত তার জেঠা বার্ধক্যজনিত নানা সমস্যায় ভোগছিলেন। তিনি ২০০২ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত ফেনী পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন। ব্যক্তিগত জীবনে তিনি একজন সৎ, উদার ও পরোপোকারী মানুষ ছিলেন।
এদিকে তার মৃত্যুতে ফেনী পৌরসভার বর্তমান মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী এক শোক বিজ্ঞপ্তিতে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে জানান, মেয়র নুরুল আফসার ছিলেন একজন কর্মবীর মানুষ। তিনি পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার আগে ও পরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত ছিলেন। তার সময়ে ফেনী পৌরসভা উজ্জল দৃষ্টান্ত রেখে গেছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.