দক্ষিণ শ্রীচন্দ্রপুর জামেয়া ইসলামিয়া ওসমানিয়া মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  • নতুন ফেনীনতুন ফেনী দক্ষিণ শ্রীচন্দ্রপুর জামেয়া ইসলামিয়া ওসমানিয়া মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দক্ষিণ শ্রীচন্দ্রপুর জামেয়া ইসলামিয়া ওসমানিয়া মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন 

মো. কামরুল হাসান, নিজস্ব প্রতিনিধিমো. কামরুল হাসান, নিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:২২ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২২

ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীচন্দ্রপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মাদরাসা মিলনায়তনে আয়োজিত ভিত্তিপ্রস্তর স্থাপন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক ও সংগঠক এবিএম নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ মানিক’র সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় নেতা ও ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হোসাইন আহমদ ভূঁইয়া, জিএমহাট ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পরিমল চন্দ্র রায়, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আলমগীর খন্দকার, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, ওসমানিয়া জামে মসজিদের খতিব মাওলানা আব্দুস সাত্তার, স্থানীয় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মানিক চন্দ্র মজুমদার, আলী আহাম্মদ স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক মশিউর রহমান শিমুল, সমাজসেবক কলিম উল্লাহ বাহার, এমরান হোসেন, মাওলানা আব্দুল মমিন ও হাজী শরীয়ত উল্লাহ প্রমুখ।

এর আগে শিল্পপতি মিজানুর রহমান মজুমদার মহামায়া ঘাটে অবস্থিত আলী আহাম্মদ স্মৃতি পাঠাগার, শ্রীচন্দ্রপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। এ সময় বিভিন্ন আওয়ামী লীগসহ রাজনৈতিক দলের নেতাকর্মী, সাংবাদিক জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে বৈশ্বিক করোনা প্রতিরোধে চিকিৎসা সামগ্রী, শারীরিক ও আর্থিকভাবে সহযোগিতা প্রদান করায় বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদারকে দক্ষিণ শ্রীচন্দ্রপুর জামেয়া ইসলামিয়া ওসমানিয়া মাদ্রাসা, শ্রীচন্দ্রপুর কমিউনিটি ক্লিনিক ও আলী আহাম্মদ এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সম্পাদনাঃ আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.