কুমিল্লায় বিআরডিবির উপ-প্রকল্প পরিচালক পদে কামাল উদ্দিনের যোগদান • নতুন ফেনীনতুন ফেনী কুমিল্লায় বিআরডিবির উপ-প্রকল্প পরিচালক পদে কামাল উদ্দিনের যোগদান • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় বিআরডিবির উপ-প্রকল্প পরিচালক পদে কামাল উদ্দিনের যোগদান

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৮ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২২

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)’র কুমিল্লা জেলা দপ্তরে উপ-প্রকল্প পরিচালক পদে যোগদান করেছেন মোহাম্মদ কামাল উদ্দিন। তিনি বোর্ডের আদেশপ্রাপ্ত হয়ে গত ৩০ মার্চ খাগড়াছড়ি পার্বত্য জেলার উপ-প্রকল্প পরিচালক পদ হতে বিদায় নিয়ে কুমিল্লায় ৭ এপ্রিল এ পদে যোগদান করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, তিনি ২০০৪ সালের ৩০ অক্টোবর বিআরডিবিতে সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। যোগদানের পর তিনি দেশের বিভিন্ন স্থানে প্রশংসার সাথে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি ২০২০ সালের জানুয়ারী হতে সুনামের সাথে খাগড়াছড়ি জেলায় দাপ্তরিক দায়িত্ব পালন করেন। কামাল উদ্দিন ফেনী জেলার ফুলগাজী উপজেলার মুন্সির হাট ইউনিয়নের বদরপুর গ্রামের হাজী মোহাম্মদ মোস্তফার ৪র্থ ছেলে।
একান্ত আলাপচারিতায় কামাল উদ্দিন জানান, উন্নত পল্লী উন্নত দেশ, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার শ্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধুর ক্ষুদা ও দারিদ্রমুক্ত সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ সনে উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে বিআরডিবির সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে অবদান রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.