ছাগলনাইয়ায় কবুতর চুরি, থানায় অভিযোগ! • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় কবুতর চুরি, থানায় অভিযোগ! • নতুন ফেনী
 ফেনী |
২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় কবুতর চুরি, থানায় অভিযোগ!

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০০ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২২

ছাগলনাইয়ায় কবুতর চুরির হিড়িক পড়েছে। গত কয়েকমাস যাবত উপজেলা রাধানগর ইউনিয়নের নিজপানুয়া ও উত্তর আঁধারমানিক গ্রামের একাধিক কবুতর চুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। কবুতর চুরির ঘটনায় ছাগলনাইয়া থানায় লিখিত অভিযোগ করেছেন জসিম উদ্দিন নামে এক ভুক্তভোগী। গতকিছুদিন যাবত উপজেলার বিভিন্ন স্থান থেকে গৃহস্তে পালিত কবুতর রাতের অন্ধকারে চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরচক্র। এতে করে চরম বেকায়দায় পড়ছে স্থানীয় কবুতর খামারিরা।

সূত্র জানায়, গত সোমবার উপজেলার উত্তর আঁধারমানিক গ্রামের জমিদার আলীর পুত্র জসিম উদ্দিন বাদী হয়ে ২৩ জোড়া কবুতর চুরির অভিযোগে নিজপানুয়া গ্রামের নুরুল আলমের পুত্র মোঃ তুহিন (২০) ও মোঃ রফিকের পুত্র অপিসহ (১৯) ৩ জনের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

বাদী জসিম উদ্দিন জানান, সম্প্রতি তিন দফায় তার ২৩ জোড়া কবুতর চুরি হয়। কালভার্ট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শাহাদাত হোসেন সোহেল ও সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমানসহ এলাকাবাসী জানায়, তুহিন ও অপির নেতৃত্বে একটি সংঘবদ্ধ চোরচক্র বিগত কয়েকমাস যাবত নিজপানুয়া ও উত্তর আঁধার মানিক গ্রামের একাধিক বাড়ীতে চুরি করে। এসময় তারা কবুতর, নগদ টাকা ও মূল্যবান কাপড় চোপড় নিয়ে যায়।

উত্তর আঁধার মানিক গ্রামের হাজী শাহ এমরানের পুত্র মোঃ ছিদ্দিকের ১০ জোড়া কবুতর, মৃত এবাদুল্লাহ পুত্র মোঃ শহিদুল্লাহ ১৫ জোড়া কবুতর, মৃত নজির আহাম্মদের পুত্র রেজাউল কবির চৌধুরী ১২ জোড়া কবুতর, রাধানগর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক করিমুল হকের গড়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে, এসময় চোরের দল তিনটি মোবাইল সেট নগদ ৫ হাজার টাকা নিয়ে যায়।

নিজপানুয়া গ্রামের মৃত নজির আহাম্মদের পুত্র শেখ আহাম্মদের ৭ জোড়া কবুতর, মৃত ছৈয়দ আলীর পুত্র আজিজুল্লাহর ৩ জোড়া কবুতর, নগদ ৩০ হাজার টাকা, সিরাজুল ইসলামের এর পুত্র শরিফুল ইসলামের ২২ জোড়া কবুতর, আবু তাহের খোন্দকারের পুত্র কামাল উদ্দিনের ৫ জোড়া কবুতর, দক্ষিণ আঁধার মানিক গ্রামের বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান চৌধুরীর পুত্র বাবর আহাম্মদ চৌধুরীর ৪০ জোড়া কবুতর চুরির ঘটনা ঘটে।

গত সোমবার কালভার্ট বাজারে ভুক্তভোগীরা বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে তাদের অভিযোগগুলি জানান। ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ শহীদুল ইসলাম জানায়, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। তদন্তে এর সত্যতা পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.