পরশুরামে নানা আয়োজনে বিজয় দিবস পালিত • নতুন ফেনীনতুন ফেনী পরশুরামে নানা আয়োজনে বিজয় দিবস পালিত • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পরশুরামে নানা আয়োজনে বিজয় দিবস পালিত

পরশুরাম প্রতিনিধিপরশুরাম প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪১ অপরাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০২৩

পরশুরামে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

শনিবার সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। সকাল সাড়ে ৬ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিলোনিয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে ও শহীদ মিনানে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিল, উপজেলা আওয়ামীলীগ, পুলিশ প্রশাসন, পরশুরাম পৌরসভা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল, মির্জানগর ইউনিয়ন পরিষদ, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ, চিথলিয়া ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

পরে পরশুরাম পাইলট হাইস্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন প্রতিষ্ঠানের ডিসপ্লে প্রদর্শন করা হয়। এসময় সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। বেলা ১১টায় পাইলট হাইস্কুল মাঠে আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফরোজা হাবিব শাপলা’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সালেহ উদ্দিন আহমেদ চৌধুরীর ছেলে প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিম, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মং চিংনু মারমা, পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহাদাত হোসাইন খান, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ন শাহরিয়ার, ডেপুটি কমান্ডার মোঃ কামাল উদ্দিনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.