দাগনভূঞায় যুবলীগ নেতা সম্রাটের পক্ষে ত্রাণ বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী দাগনভূঞায় যুবলীগ নেতা সম্রাটের পক্ষে ত্রাণ বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দাগনভূঞায় যুবলীগ নেতা সম্রাটের পক্ষে ত্রাণ বিতরণ

নতুন ফেনী ডেস্কনতুন ফেনী ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৯ অপরাহ্ণ, ১০ মে ২০২০

কারাবন্দি যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের পক্ষ থেকে দাগনভূঞায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। রবিবার উপজেলার রাজাপুর ইউনিয়নের সত্যপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ শতাধিক পরিবারের হাতে এ ত্রাণ তুলে দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ সম্পাদক মাজহারুল ইসলাম বাবু হাজারী।  এসময় স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হোসেন, যুবলীগ নেতা আমিনুল ইসলাম বাপ্পী, নজরুল ইসলাম মিশুক, আবদুল্লাহ রাজু, আরিফ উদ্দিন, শহীদ হোসেন রানা, বাবর চিশতি, শাহদীন ও আনোয়ার হোসেন সুজনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ সম্পাদক মাজহারুল ইসলাম বাবু হাজারী জানান, কারাবন্দি যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট কারাগারে থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদেরকে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাড়িয়ে মানবিক দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দিয়েছেন। ত্রাণ বিতরণকালে দলীয় নেতাকর্মীরা  কারাবন্দি যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধূরী সম্রাটের অভিলম্বে মুক্তি দাবি করেন।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.