ফেনীতে জয়নাল হাজারীর বিরুদ্ধে মেয়র খোকনের জিডি • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে জয়নাল হাজারীর বিরুদ্ধে মেয়র খোকনের জিডি • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে জয়নাল হাজারীর বিরুদ্ধে মেয়র খোকনের জিডি

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৩ অপরাহ্ণ, ০৬ আগস্ট ২০২০

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা ও ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন হাজারীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন। বৃহস্পতিবার দুপুরের দিকে তিনি সোনাগাজী মডেল থানায় এ জিডি দায়ের করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, ১ আগষ্ট পবিত্র ঈদুল আযহার দিন বিকেলে ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল আবদীন হাজারী কিছু লোকজনের উপস্থিতিতে ফেনীর মাস্টার পাড়াস্থ তার বাসভবনের সামনে তিনি আমার নাম বিকৃত করে আক্রমণাত্মক ভাবে বলেন যে , ‘সোনাগাজী পৌরসভার চেয়ারম্যান খোকন্না (খোকন) জানতে চাই, আজকে তোরা ফেনী শহরের কোথায় আছিস, এখানে যারা আছে তারাই তোদেরকে যখন যেখানে পাইবে কেটে টুকরো টুকরো করবে। বঙ্গবন্ধুকে ছাড়াই আমরা দেশ স্বাধীন করেছি। আমার বিরুদ্ধে তার উস্কানিমূলক, বিতর্কিত, ওদ্ধত্যপূর্ণ বর্ণিত বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ঘটনার দিন আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আমার বাড়িতে থেকে ফেইসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পারি। তার এই হুমকি দলীয় নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি করেছে। তার ওদ্ধত্যপূর্ণ বক্তব্যের কারনে আমি চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি। আমি আশঙ্কা করছি যে, জয়নাল হাজারীর নির্দেশে তার সন্ত্রাসীরা আমাকে খুন, জখম করতে পারে।

সোনাগাজী মডেল থানার পরির্শক (তদন্ত) মো. আবদুর রহিম জয়নাল হাজারীর বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়েরে সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্তপূবর্ক ব্যবস্থা নিতে এসআই আনোয়ার হুসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।
সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.