ফেনীতে জয়নাল হাজারীর বাড়িতে হামলা-ভাংচুরের অভিযোগ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে জয়নাল হাজারীর বাড়িতে হামলা-ভাংচুরের অভিযোগ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে জয়নাল হাজারীর বাড়িতে হামলা-ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৫ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২০

ফেনী সদরের মাষ্টার পাড়ায় নিজাম উদ্দিন হাজারী এমপি ও সাবেক এমপি জয়নাল হাজারীর অনুসারীরা মুখোমুখি অবস্থান নেয়ায় উত্তেজনার সৃষ্টি হয়েছে। তার বাসায় হামলারও অভিযোগ করেছেন জয়নাল হাজারী।

দলের একাধিক সূত্র জানায়, ফেনী-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল হাজারী দির্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করছিলেন। গত বছর তিনি দলের উপদেষ্টা কমিটির সদস্য মনোনীত হন। প্রায় ৪ বছর পর তিনি গত ১ আগষ্ট ঈদুল আযহার দিনে ফেনীতে আসেন এবং ২ ঘণ্টা অবস্থান করে ঢাকায় ফিরে যান। ওইদিন তিনি তার মাষ্টার পাড়ার বাসভবনে অনুসারীদের কাছে বলেছিলেন, ১৫ আগষ্ট তিনি ফেনীতে আসবেন এবং মুক্তিযোদ্ধাদের নিয়ে সমাবেশ করবেন।

১৪ আগষ্ট শুক্রবার ভোরে জয়নাল হাজারী মাষ্টার পাড়ায় তার বাসায় আসেন। এদিন বিকেলে এক ফেসবুক লাইভে তিনি অভিযোগ করে বলেন, আগের রাত ৩টার দিকে নিজাম হাজারীর লোকজন তার বাসার ক্যাম্পাসে প্রবেশ করে কিছু চেয়ার ও মুজিব উদ্যানের কিছু লাইট ভাংচুর করে। কিন্তু এ ধরণের অভিযোগ অস্বীকার করে পুলিশ।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন রাতে মাষ্টার পাড়া থেকে বলেন, জয়নাল হাজারীর আগমনের খবরে তার অনুসারীদের অনেকেই তার সাথে দেখা করতে আসেন। খবর পেয়ে বর্তমান এমপি নিজাম হাজারীর লোকজনও বাড়ির আশপাশে অবস্থান নেয়। ফলে উত্তেজনার সৃষ্টি হয়। তিনি বলেন, পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। কেউ যাতে কোন রকম অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে না পারে- সে ব্যাপারে সজাগ রয়েছে পুলিশ।

ওসি বলেন, পুলিশের একাধিক টহল দল মাষ্টার পাড়ার আশপাশে টহল দিচ্ছে। আগের রাতের হামলার ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, আমরা এ ধরণের অভিযোগ পেলেও তার সত্যতা পাইনি।

এদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী দেশের বাইরে অবস্থান করায় এসব বিষয়ে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

ফেনী পৌর আওয়ামীলীগের সভাপতি আইনুল কবির শামীম বলেন, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাষ্টার পাড়াসহ বিভিন্ন এলাকায় নানা কর্মসূচি রয়েছে। তাই এসব কর্মসূচিতে আগত নেতাকর্মীদের মাঝে যাতে কোন প্রকার ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে না পারে, সে বিষয়ে দলের জেষ্ঠ্য নেতাদের লক্ষ্য রাখতে দায়িত্ব দেয়া হয়েছে বলে তিনি জানান।

ফেনী মডেল থানার একাধিক উপ পরিদর্শক নাম-পরিচয় প্রকাশ না করার শর্তে গতরাত আটটায় এ প্রতিবেদন লেখার সময় জানান, মাষ্টার পাড়ায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় দুই পক্ষে সংঘাত বেধে যাওয়ার আশংকায় সতর্ক রয়েছে পুলিশ।
সম্পাদনা: আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.