ছাগলনাইয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ • নতুন ফেনী
 ফেনী |
১৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ছাগলনাইয়া প্রতিনিধিছাগলনাইয়া প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৩ পূর্বাহ্ণ, ১৩ জানুয়ারি ২০২১

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় অবৈধ রায়ে গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাগলনাইয়া উপজেলা ছাত্রদল। মঙ্গলবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রদলের কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেন জেলা ছাত্রদলের সদস্য শাহাদাত, নাজিম উদ্দীন’র নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশে শাহাদাত উল্যাহ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে তীব্র নিন্দা ও সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি বাস্তবায়নে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এদিকে একইদিন সকালে জেলা ছাত্রদলের সদস্য শাহাদাত উল্যাহ, নাজিম উদ্দীন ও আব্দুল মোতালেব বিকাশের সদস্য পদ বহিষ্কারাদেশ প্রত্যাহার এবং গত (৭ডিসেম্বর) উপজেলা ছাত্রদলের পকেট কমিটি বাতিলের দাবীতে পৌর শহরের জিরো পয়েন্টে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রদল একাংশ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদল নেতা নিপুন আফসার, জামশেদ আলম, জহিরুল ইসলাম, ফাহাদ মজুমদার, ইয়াছিন আরাফাত, তানভির নাজির, সাদ্দাম হোসেন, টুটুল ভূইয়া, মহিউদ্দিন সুজন, আব্দুল হান্নান প্রমুখ।

তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, কোন সত্যতা জাচাই ও নিয়মনীতির তোয়াক্কা না করে যে অনিয়ম দেখিয়ে শাহাদাত, নাজিম ও বিকাশ ভাইকে কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে ঐ অনিয়মেই গত বছরের ৭ডিসেম্বর ঘোষিত কমিটি করা হয়েছে।আমরা অনিয়মগুলো প্রমাণ সহ দেখিয়ে দেওয়ার পরও তাদেরকে অব্যাহতি না দিয়ে উল্টো জনপ্রিয় এই তিন নেতাকে জেলা ছাত্রদল সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে। নিয়ম কি শুধু ত্যাগী, নির্যাতিত, জেলখাটা রাজপথের সৈনিকদের জন্য? যারা রাজপথের প্রকৃত পরীক্ষিত সৈনিক, জেল জুলুম থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামে যাদের সক্রিয় অবস্থান। তাদের জেলা কমিটির সদস্য পদ বাতিল করায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অনতিবিলম্বে, তাদের জেলা কমিটির সদস্য পদ বহিষ্কারের আদেশ প্রত্যাহার এবং উপজেলা ছাত্রদলের পকেট কমিটি বাতিল করে ত্যাগী নেতাদের নিয়ে আবার নতুন করে কমিটি করার আহবান জানান।
সম্পাদনা:আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.