পরশুরাম পৌর নির্বাচন বয়কট করেছে বিএনপি • নতুন ফেনীনতুন ফেনী পরশুরাম পৌর নির্বাচন বয়কট করেছে বিএনপি • নতুন ফেনী
 ফেনী |
২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরাম পৌর নির্বাচন বয়কট করেছে বিএনপি

পরশুরাম প্রতিনিধিপরশুরাম প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৯ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২১

ফেনীর পরশুরাম পৌরসভা নির্বাচন বয়কট করেছে বিএনপি। ১৭ জানুয়ারি রবিবার দুপুরে পৌর বিএনপির নির্বাচন অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষনা দেন। তারা অভিযোগ করেন নির্বাচনে অংশগ্রহন না করার জন্য বিএনপির সম্ভাব্য প্রার্থীদের উপর হামলা, ভয়ভীতি প্রদর্শন, নির্বাচনের পরিবেশ না থাকায় নির্বাচন বয়কট করেছেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব ও ফেনী পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী আলাউ উদ্দিন আলাল, যুগ্ন আহবায়ক এয়াকুব নবী, যুগ্ন আহবায়ক আলাউদ্দিন গঠন এবং পরশুরাম পৌর বিএনপির আহবায়ক এবং পশুরাম পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী কাজী ইউসুফ মাহফুজ, জেলা ছাত্র দলের সভাপতি এস.এম সালাহ উদ্দিন মামুন।

সংবাদ সম্মেলনে পরশুরাম পৌর বিএনপির আহবায়ক কাজী ইউসুফ মাহফুজ অভিযোগ করে বলেন, আমি মেয়র পদে দলীয় ফরম সংগ্রহ করেছি কিন্তু জমা দিতে পারিনি। গত তিনদিন আমার বাড়িতে প্রায় ২শ লোক অবস্থান করেছে। আমার পরিবারকে অবরুদ্ধ করে অকথ্য গালিগালাজ, অত্যাচার করছে আমার পরিবারের নিরাপত্তার কথা বিবেচনা করে আমি নির্বাচন করছিনা।

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব ও ফেনী পৌরসভায় মেয়র পদে বিএনপির মনোনীত প্রার্থী আলাল উদ্দিন আলাল সাংবাদিকদের বলেন, ফেনীতে নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড নেই। তবুও আমি নির্বাচন করবো । ৩০ তারিখ সন্ধ্যা পর্যন্ত আমি নির্বাচনে থাকবো।

ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার বলেন, পরশুরামে গত ২ মাস ধরে আমাদের নেতা-কর্মীদের উপর হামলা, ভয়ভীতি দেখানো অব্যাহত ছিলো। পৌর নির্বাচনে যিনি প্রার্থী হবেন বলে তারা জানতে পেরেছে তার বাড়ি, আত্মীয় স্বজনের বাড়িতে গিয়ে , ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করেছে। বরাবরের মত একতরফা নির্বাচন করতে এধরনের ঘৃণ্য হামলা ও কার্যক্রম করছে।

পরশুরাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান পরশুরাম পৌরসভার মেয়র পদে একমাত্র প্রার্থী নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিনি একক প্রার্থী হওয়ায় বিনাপ্রতিদন্ধিতায় মেয়র পদে নির্বচিত হতে যাচ্ছেন। নির্বাচন কমিশনের তফসীল ঘোষণার পর থেকে নির্বাচন কার্যালয় সহ নির্বাচনী এলাকায় আইনশৃংখলা শান্তিপূর্ন ছিল। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং কি কোথাও কোন ধরনের অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি।
সম্পাদনা:আরএইচ/এমকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.