তারেক রহমানের সাজার প্রতিবাদে ফেনীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ • নতুন ফেনীনতুন ফেনী তারেক রহমানের সাজার প্রতিবাদে ফেনীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তারেক রহমানের সাজার প্রতিবাদে ফেনীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩৪ অপরাহ্ণ, ০৬ ফেব্রুয়ারি ২০২১

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজা প্রদানের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক দল। শনিবার সকাল ১১ টার দিকে সংগঠনটির জেলা সভাপতি সাইদুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিনের নেতৃত্বে এ মিছিলটি শহরের ট্রাংক রোডস্থ বড় মসজিদের সামনে থেকে শুরু হয়ে এসএসকে সড়কের ইসলামপুর রোডের মাথায় গিয়ে শেষ হয়। মিছিলে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মজিবুর রহমান, জাহিদ হোসেন শিমুল, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজ, সহ-সাধারণ সম্পাদক বেলাল হোসেন, নাজমুল হোসেন ও আমির হোসেন দুলাল, দপ্তর সম্পাদক এম কে আর সূর্য, সদর উপজেলা যুগ্ম আহবায়ক যোবায়ের হোসেনসহ জেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল জানান, বিএনপির রাজনীতিকে নেতৃত্বশূণ্য করতে তারেক রহমানকে রাষ্ট্রীয় ভাবে হয়রানী করছে ক্ষমতাসীন সরকার। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার নড়াইলে একটি কথিত মামলায় ফরমায়েশী রায়ে তারেক রহমানকে ২ বছরের দন্ডাদেশ দিয়েছে বাকশালী সরকার। আমরা এর প্রতিবাদে বিক্ষোভ মিছিলের আয়োজন করি।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় নড়াইলে এক মুক্তিযোদ্ধার করা মামলায় বৃহস্পতিবার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করে আদালত।

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.