নিজ ইউনিয়নের সংবর্ধিত হলেন এডভোকেট নুর হোসেন • নতুন ফেনীনতুন ফেনী নিজ ইউনিয়নের সংবর্ধিত হলেন এডভোকেট নুর হোসেন • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ ইউনিয়নের সংবর্ধিত হলেন এডভোকেট নুর হোসেন

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৫ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০২১

ফেনী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় এডভোকেট নুর হোসেনকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার বিকালে ফরহাদ নগর ইউনিয়নের ভোর বাজার এলাকায় এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য আলাউদ্দিন জনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

ছাত্রলীগ নেতা আবদুর রউপ নাবিলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফোরকান চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু, কাস্টমস কর্মকর্তা নজরুল ইসলাম বাঙ্গালী।

বক্তব্য রাখেন, ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি ছালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জজ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুস শুকুর মানিক ও জেলা যুবলীগের শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল মতিন কাওছার প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি নুর হোসেন বলেন, আমি ফরহাদ নগর ইউনিয়নের সন্তান। এখানেই আমি জন্মেছি। এখানকার সকল মানুষ আমার স্বজন। সংবর্ধিত হয়ে আমি সবার কাছে আরো বেশি কৃতজ্ঞ হয়ে গেলাম। জীবনে যখনই সুযোগ পাবো এ কৃতজ্ঞতার ঋণ আমি শোধ করার চেস্টা করবো।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.