ফেনীর ১২ ইউনিয়নে ছাত্রলীগের কমিটি ঘোষণা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর ১২ ইউনিয়নে ছাত্রলীগের কমিটি ঘোষণা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীর ১২ ইউনিয়নে ছাত্রলীগের কমিটি ঘোষণা

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৫ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২১

ফেনী সদর উপজেলার ১২ ইউনিয়নে বাংলাদেশ ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। রবিবার রাতে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. ফখরুল ইসলাম ও আবদুস শুকুর মানিক স্বাক্ষরিত এ কমিটিগুলো জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির হাতে দিয়ে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে।

আবদুস শুকুর মানিক জানান, ফেনী সদর উপজেলায় ১২টি ইউনিয়নে ছাত্রলীগের কমিটির মেয়াদ পূর্তির কারণে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এসব কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ গুরুত্বপূর্ণ কয়েকটি পদ ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। বাকী পদগুলো পূর্ণ করে সহসাই সকল ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে।

গণমাধ্যমে প্রেরিত তালিকায় দেখা যায় শর্শদী ইউনিয়নে নুর হোসেন সোহাগকে সভাপতি ও সফিকুল ইসলাম সম্রাটকে সাধারণ সম্পাদক করে ৩ সদস্যের আংশিক কমিটি ঘোষণা হয়েছে।

একইভাবে পাঁচগাছিয়া ইউনিয়নে মো. জাহিদ হাসান সভাপতি ও ইমাম হোসেন প্রেমু সাধারণ সম্পাদক, ধর্মপুরে এনামুল হক সভাপতি ও তৌহিদুল ইসলাম সৈকতকে সাধারণ সম্পাদক, কাজিরবাগে আবু তালেব তারেক ও ইমরান হোসেন, কালীদহে মাইন উদ্দিন মুন্না ও আল মামুন সাগর, বালিগাঁওতে ইমতিয়াজ উদ্দিন শুভ ও ইকবাল হোসেন, ধলিয়াতে মীর হোসেন হৃদয় ও মো. নাহিদুল ইসলাম, লেমুয়াতে ওমর ফারুক ও নুরুল হায়দার অনিক, ছনুয়াতে আরমান শাহাদাত ও সাইদুল হক রিপন, মোটবীতে মোশাররফ হোসেন রিয়াদ ও রফিকুল ইসলাম অপু, ফাজিলপুরে আরিফুল ইসলাম ও মনজুরুল করিম বিদান, ফরহাদ নগর ইউনিয়নে মো. আবদুল মান্নান রাসেলকে সভাপতি ও আসাদুজ্জামান জুয়েলকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.