কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন ফেনীর ছেলে তারেক • নতুন ফেনীনতুন ফেনী কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন ফেনীর ছেলে তারেক • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন ফেনীর ছেলে তারেক

নতুন ফেনী ডেস্কনতুন ফেনী ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৪ অপরাহ্ণ, ০২ জানুয়ারি ২০২২

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন ফেনীর ছেলে তারেক আজিজ। তিনি ফেনী জেলার ফুলগাজী উপজেলার বাসিন্দা।

শনিবার (১ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ঘোষণা করা হয়।

ছাত্রলীগের নবনির্বাচিত সহ-সম্পাদক তারেক আজিজ বলেন, আমাদের ফেনী জেলা থেকে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটে কর্মীরা সবসময় অবহেলিত ও বঞ্চিত থাকে। কেন্দ্রীয় নেতা হিসেবে সব ইউনিটে আমাদের জেলার কর্মীদের সুযোগ করে দেয়াই আমার দায়িত্ব হবে বলে আমি মনে করি৷

উল্লেখ্য, তারেক আজিজ জগন্নাথ বিশ্ববিদ্যালয় একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগে অধ্যয়নরত। এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়াও ফেনী জেলা থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বর্তমান কমিটিতে তিনি দ্বিতীয়।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.