দাগনভূঞায় গাড়ী ভাংচুর ও চাঁদাবাজী মামলায় কাউন্সিলর সাইফুলসহ ৭ জন কারাগারে • নতুন ফেনীনতুন ফেনী দাগনভূঞায় গাড়ী ভাংচুর ও চাঁদাবাজী মামলায় কাউন্সিলর সাইফুলসহ ৭ জন কারাগারে • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দাগনভূঞায় গাড়ী ভাংচুর ও চাঁদাবাজী মামলায় কাউন্সিলর সাইফুলসহ ৭ জন কারাগারে

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৭ অপরাহ্ণ, ১০ মে ২০২২

ফেনীর দাগনভূঞায় চাঁদার দাবীতে স্টারলাইন গ্রুপের পরিচালনাধীন ড্রীমলাইন স্পেশাল বাস ও কাউন্টারে হামলার মামলায় স্থানীয় ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলামসহ ৭ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার ফেনীর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে তারা জামিন প্রার্থনা করলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

জানা যায়, ৩ মার্চ দাবীকৃত চাঁদা না পেয়ে বসুরহাট ও দুধমুখায় ড্রীম লাইন কাউন্টার ও বাসে হামলা চালায় স্থানীয় কাউন্সিলর ও ফখরুল হত্যা মামলার আসামী সাইফুল ইসলাম ও তার ভাই পারভেজসহ ২০/২৫ জনের সন্ত্রাসীদের একটি দল। এ ঘটনায় স্টারলাইন গ্রুপের পিআরও জসিম মাহমুদ বাদী হয়ে দাগনভূঞা থানায় সাইফুল, পারভেজ, লিংকন, ইসমাইল, জহির, মোক্তার, তোহিদসহ ১৫/২০ জনের নামে কোম্পানীর পক্ষ থেকে মামলা দায়ের করেন। ওই মামলায় উচ্চ আদালত থেকে সাইফুলসহ ৭ আসামী ৬ সপ্তাহের আগাম জামিন নেয়। ওই জামিনের মেয়াদ ২ দিন উত্তীর্ণ হওয়ার পর তারা মঙ্গলবার ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আতাউল হক তাদের জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

কোর্ট পুলিশের জিআরও সাহাব উদ্দিন জানান, ড্রীম লাইনে হামলার ঘটনায় দায়ের করা মামলায় ৭ আসামী জামিন প্রার্থনা করলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।
এদিকে ফখরুল হত্যা মামলার আসামী কাউন্সিলর সাইফুল ও তার ভাই পারভেজের নামে দাগনভূঞাসহ বিভিন্ন থানায় হত্যা, অপহরণ ও চাঁদাবাজীর অন্তত ১০টি মামলা রয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.